English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

পাত্রপক্ষ ‘সস্তা লেহেঙ্গা’ দেওয়ায় বিয়ে ভেঙে দিলেন কনে

- Advertisements -

হবু শ্বশুরবাড়ি থেকে কম দামি লেহেঙ্গা দেওয়ার অভিযোগে বিয়ে ভেঙে দিয়েছেন কনে। পছন্দমতো পোশাক কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে বলেও মন গলানো যায়নি তার। শেষপর্যন্ত বাতিল করতে হয়েছে সব আয়োজন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের হালদোওয়ানি গ্রামে।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, গত জুন মাসে বাগদান হয়েছিল ওই যুগলের। ৫ নভেম্বর ছিল বিয়ের নির্ধারিত দিন। এ কারণে জোরকদমে চলছিল বিয়ের প্রস্তুতি। বিয়ের কার্ড ছাপানো, অতিথিদের নিমন্ত্রণ- প্রায় সবই হয়ে গিয়েছিল। এর মধ্যেই হঠাৎ বেঁকে বসেন কনে। স্পষ্ট জানিয়ে দেন এই বিয়ে তিনি করবেন না।

ঘটনা হলো, বৌভাতের সন্ধ্যায় পরার জন্য হবু শ্বশুরবাড়ির পক্ষ থেকে একটি লেহেঙ্গা দেওয়া হয়েছিল কনেকে। তার অভিযোগ, লেহেঙ্গাটির দাম মাত্র ১০ হাজার রুপি এবং মানও ভালো নয়। এ নিয়েই আপত্তি জানান তিনি।

Advertisements

তবে পাত্রপক্ষের দাবি, লখনউয়ের একটি প্রসিদ্ধ পোশাকের দোকান থেকে বেশ দাম দিয়েই কেনা হয়েছে লেহেঙ্গাটি। তারপরও পছন্দ না হলে কনের মনমতো লেহেঙ্গা কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে বলে প্রস্তাব দেন তারা। তারপরও মন গলেনি তরুণীর।

এ নিয়ে দুই পক্ষের উত্তপ্ত বাদানুবাদের জেরে খবর দেওয়া হয় কোতয়ালি থানার পুলিশকে। তবে মামলা বা বিচার-সালিশ পর্যন্ত যেতে হয়নি। বিয়ে ভেঙে দিয়েই ক্ষান্ত দিয়েছে উভয় পক্ষ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন