English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

প্লেনের পাখায় কেবিন ক্রুদের নাচানাচি!

- Advertisements -

প্লেনের পাখায় নাচানাচি করছেন কেবিন ক্ররা। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ঘটনার তদন্ত শুরু করেছে সুইস ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেছে। বোয়িং ৭৭৭ বিমানের পাখায় নাচানাচির সময় ছবিও তুলেছেন তারা। বিমানবন্দরের টার্মিনালে অপেক্ষারত এক যাত্রী ওই ঘটনা ভিডিও করেন। সামাজিক মাধ্যমে তা প্রকাশ হতে না হতেই রীতিমত ভাইরাল হয়ে গেছে।

Advertisements

প্রথমে দেখা যায় এক নারী ক্র বিমানের পাখায় নাচানাচি করছেন। এর কিছুক্ষণ পর অপর এক পুরুষ ক্রু সদস্যও বেরিয়ে আসেন এবং তাকেও নাচতে দেখা যায়।

Advertisements

পুরুষ যে কেবিন ক্রুকে দেখা গেছে, ধারণা করা হচ্ছে তিনি একজন সিনিয়র কেবিন প্রধান। বিমানের ইঞ্জিনের সামনে দাঁড়িয়ে দুই ক্রু সদস্যদের ছবি তোলার জন্যও বিভিন্ন অঙ্গভঙ্গি করতে দেখা গেছে।

চলতি মাসের শুরুর দিকের এই ঘটনা সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ ছড়িয়ে পড়েছে। এই ঘটনার কারণে সুইস ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের ব্যবস্থাপনায় ক্ষোভ ছড়িয়ে পড়েছে বলে খবর পাওয়া গেছে।

ওই ভিডিও নিয়ে মন্তব্য করতে গিয়ে এয়ারলাইন্সের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, তাদের (কেবিন ক্র) এ ধরনের আচরণ কোনো ভাবেই মেনে নেওয়া যায় না।

সংস্থাটির মুখপাত্র মাইকেল পেলজার বলেন, ভিডিওতে যেটা হাস্যরসাত্মক মনে হচ্ছে তা জীবনের জন্য হুমকিস্বরুপ ছিল।
তিনি বলেন, বোয়িং ৭৭৭-এর পাখাগুলো প্রায় পাঁচ মিটার (১৬.৪ ফুট) উঁচু। এমন উচ্চতা থেকে নিচে পড়ে গেলে সেটা তাদের জন্য রীতিমত ধ্বংসাত্মক হতে পারতো।

এই মুখপাত্র নিউইয়র্ক টাইমসকে বলেন, শুধুমাত্র জরুরি কোনো মুহূর্তে যেমন কোনো দুর্ঘটনা, বিস্ফোরণ এ ধরনের ঘটনায় বিমানের পাখায় ওঠার অনুমতি আঠে ক্রু সদস্যদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন