English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

মাসে একটি পিৎজা খাওয়ানোর চুক্তিতে বিয়ে

- Advertisements -

বিয়েতে বর-কনের মধ্যে বিভিন্ন বিষয়ে চুক্তি হয়। সারাজীবন যার সঙ্গে থাকবেন তার সঙ্গে আগে থেকেই বিভিন্ন বিষয়ে প্রতিশ্রুতি দেওয়া বা নেওয়া একটি স্বাভাবিক বিষয়। কিন্তু ভারতের এক দম্পতি তাদের বিয়েতে যে চুক্তি করেছেন তা নিয়ে রীতিমত আলোচনা শুরু হয়েছে। সামাজিক মাধ্যমেও এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisements

ওই নবদম্পতি একটি চুক্তিতে সই করেছেন যেখানে বলা আছে যে, বিয়ের পর কী করা যাবে, আর কী করা যাবে না। বর ও কনের বন্ধুরা এই তালিকা তৈরিতে সাহায্য করেছেন।

গত ২২ জুন তাদের বিয়ের পরদিন এই চুক্তি ইন্সটাগ্রামে আপলোড করা হয়। ১৬ সেকেন্ডের ওই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। ৪৫ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছে।

Advertisements

এর আগেও বিয়েতে এ ধরনের চুক্তির ঘটনা দেখা গেছে। বিয়েতে বর কনে বা বন্ধু-বান্ধবদের এমন চুক্তির ঘটনা নতুন কিছু নয়। কিন্তু সাম্প্রতিক এই ভিডিও সবাইকে আকর্ষণ করেছে ভিন্ন কারণে। এই চুক্তির একেবারে ওপরের দিকে বলা হয়েছে, প্রতি মাসে শুধু একটি পিৎজা খাওয়াতে হবে।

শান্তি প্রসাদ নামে ২৪ বছর বয়সী কনে জানিয়েছেন, তার বন্ধুরা তাকে ‘পিৎজাপ্রেমী’ হিসেবে জানেন। কলেজ জীবন থেকেই মিন্টু রায়ের (২৫) সঙ্গে তার প্রেম। উত্তর-পূর্ব ভারতের আসাম রাজ্যের গোহাটিতে প্রথা অনুযায়ীই তাদের বিয়ে হয়েছে। বন্ধুত্ব থেকে প্রেম তারপর বিয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন