English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

মেঝেতে পড়ে গেলেন ১৬০ কেজি ওজনের নারী, বিছানায় তুলতে হুলস্থুল

- Advertisements -

ভারতের মহারাষ্ট্র প্রদেশে ১৬০ কেজি ওজনের এক নারীকে বিছানা থেকে মেঝেতে পড়ে যান। আর তাকে আবার বিছানায় উঠাতে রীতিমতো তুলকালাম ঘটে গেছে। পরিবারের সদস্যরা অনেক চেষ্টা করেও তাকে তুলতে না পেরে স্থানীয় ফায়ার সার্ভিসের সহাযোগিতা চান। পরে আঞ্চলিক দুর্যোগ ব্যবস্থাপনা সেলের কর্মীরা এসে ওই নারীকে বিছানায় ‍উঠান। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মহারাষ্ট্রের থানে শহরে এ ঘটনা ঘটেছে।

Advertisements

স্থানীয় এক সরকারি কর্মকর্তার বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, থানের ওয়াঘবিল এলাকার ৬২ বছর বয়সী ওই নারীর ওজন ১৬০ কেজি। অতিরক্ত ওজনের কারণে দীর্ঘদিন ধরে তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারেন না। বর্তমানে তার বেশিরভাগ সময় কাটে বিছানায়। বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৮টার দিকে নিজ বাসার বিছানা থেকে তিনি আকস্মিকভাবে পড়ে যান, আর তাতেই ঘটে বিপত্তি।

Advertisements

পরিবারের সদস্যরা অনেক চেষ্টার পরও তাকে বিছানায় টেনে তুলতে পারেননি বলে জানান থানে পৌর করপোরেশনের ওই কর্মকর্তা। স্থানীয় দুর্যোগ ব্যবস্থাপনা সেলের প্রধান ইয়াসিন তাদভি বলেন, বৃহস্পতিবার সকালে পরিবারটির সদস্যরা ফায়ার সার্ভিসে ফোন করে সহায়তা চান। পরে খুব দ্রুত সময়ের মধ্যে আঞ্চলিক দুর্যোগ ব্যবস্থাপনা সেলের একটি দল ওয়াঘবিল এলাকায় ওই নারীর বাসায় পৌঁছায় ও তাকে মেঝে থেকে বিছানায় তুলে দেয়।

ইয়াসিক তাদভি আর বেলেন, বিছানা থেকে পড়ে যাওয়ায় ওই নারীর শরীরে কোনো জখম বা গুরুতর আঘাত লাগেনি। প্রতিদিনই আরডিএমসি বেশকিছু জরুরি টেলিফোন কল পায়, কিন্তু আজকের এই কলটি ছিল সম্পূর্ণ অন্য রকম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন