English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

লেজ ধরে টানাটানির শোধ নিল গরু! (ভিডিও)

- Advertisements -
Advertisements

গরুর পায়ে এবং গলায় দড়ি বেঁধে টানতে টানতে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন কয়েক জন। তবে নড়ছিল না গরুটি। বেশ কয়েক বার টানাহেঁচড়া করতেই লোকগুলোর হাত থেকে পালানোর চেষ্টাও করে গরুটি।

Advertisements

একর্পযায়ে নীল টিশার্ট পরা এক ব্যক্তি গরুটিকে সজোরে লাথি মারে।

তাতেও ক্ষান্ত না হয়ে গরুটির লেজ ধরে বেশ কয়েক বার টানাটানিও করে। গরুর পেছন পেছন যেতে যেতে বার কয়েক চাপড়ও মারে। 

অত্যাচারে অতিষ্ঠ গরুটির মেজাজ এবার বিগড়ে যায়। আচমকা গরুটি রেগে গিয়ে ওই ব্যক্তিকে গুঁতিয়ে ফেলে দেয়। তার পর মাথা দিয়ে দেয়ালে ঠেসে ধরে তাকে।

বিপাকে পড়া লোকটি যত মরিয়া হয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিল ততই তাকে পাল্টা লাথি মারছিল গরুটি। একের পর এক লাথি খেয়ে প্রায় তালগোল পাকিয়ে গিয়েছিল ওই ব্যক্তির।

এর পর গরুটি ওই ব্যক্তির কোমর, বুকের ওপর উঠে পড়ে। তখন আশপাশ থেকে লোকজন চিৎকার করতে শুরু করে। ‘গেল গেল’ রব উঠে যায়। ভিডিওটি ওই পর্যন্তই। তার পরই শেষ হয়ে যায়।

ভারতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওর ঘটনাটি ঠিক কোথাকার তা জানা যায়নি। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে।

কেউ বলেছেন, যেমন কর্ম, তেমন ফল। অনেকে আবার বলেছেন, গরুটি ঠিক কাজ করেছে। অত্যাচারের সাজা দিয়েছে। পশুকে সম্মান করা উচিত। বেশির ভাগই গরুটিকে অত্যাচারের বিরুদ্ধে সরব হয়েছেন। তার পরের ঘটনার জন্য আবার অনেকে সন্তোষ প্রকাশ করেছেন।

ভিডিওটি দেখতে পারেন …

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন