English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

স্ত্রীকে স্বামীর হুঁশিয়ারি: ‘পাঁঠা কিংবা আমি, যে কোনও একজনকে বেছে নাও!’

- Advertisements -

ত্রিকোণ প্রেম? এই ত্রিকোণের তিনটি বিন্দুতে বিরাজ করছে যথাক্রমে স্বামী, স্ত্রী ও পাঁঠা, থুড়ি পাঁঠার মাংস, মানে ‘মাটন’ আর কী। ‘মাটন’কে, বা বলা ভালো মাটন-প্রেমকে কেন্দ্র করে সংসারে নানা ঝঞ্ঝাট। এতদূর যে, প্রায় বিবাহ বিচ্ছেদের উপক্রম!

Advertisements

স্ত্রী পাঁঠার মাংস খেতে ভালবাসেন। এতই ভালবাসেন যে, তিনি একরকম বলেই দিয়েছেন, কোনও শর্তেই তিনি মাটন ছাড়বেন না! এদিকে স্ত্রীর এই মাটনপ্রীতির জেরে মানসিক সমস্যায় পড়েছেন নিরামিষাশী স্বামী। তিনি স্ত্রীকে মাটন ছেড়ে দেওয়ার জন্য একাধিক বার অনুরোধ করেছেন। কিন্তু স্ত্রীর পক্ষে তা ছাড়া কঠিন। বাধ্য হয়ে স্বামী দ্বারস্থ হয়েছেন বিশেষজ্ঞদের!

এমন নয় যে, স্ত্রীর এই মাটনপ্রীতির বিষয়টা সদ্য জানা গিয়েছে। স্ত্রী যে মাটন খেতে খুবই ভালবাসেন, তা বিয়ের আগেই জানতেন স্বামী! কিন্তু স্ত্রী তখন কথা দিয়েছিলেন, বিয়ের পরে তিনি নিরামিশাষী হবেন! তবে, শেষ পর্যন্ত কথা রাখতে পারেননি তিনি! বাড়িতে না খেলেও বাইরে রীতিমতো আয়েশ করে মাটন খেয়ে চলেছেন স্ত্রী। আর এতে বেজায় চটেছেন স্বামী। তিনি অনেকবার স্ত্রীকে সাবধানও করে দিয়েছেন। কিন্তু স্ত্রীর কাছ থেকে ইতিবাচক কোনও সাড়াই পাননি। তাই স্বামী এতদূর রেগে গিয়েছেন যে, স্ত্রীকে তিনি একরকম জানিয়েই দিয়েছেন– হয় মাটন নয় আমি, দু’টোর মধ্যে যে কোনও একটিকে বেছে নিতে হবে তোমায়!

Advertisements

তবে তার আগে তিতিবিরক্ত স্বামী বিষয়টা নিয়ে একটি খবরের কাগজে পরামর্শ চেয়েছেন সংশ্লিষ্ট কলামনিস্টের কাছে। তার পরেই এটা ভাইরাল হয়ে পড়ে। আসলে খবরের কাটিংটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

স্বামী মনে করেন, তাঁর স্ত্রী মাটন এতই ভালোবাসেন যে, তাঁকে (স্বামীকে) ত্যাগ করে হয়তো মাটনকেই বেছে নিতে পারেন স্ত্রী!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন