English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

বাজারে এলো ‘পুষ্পা’ শাড়ি: অভিনব এই শাড়ি মন ছুঁয়েছে ফ্যাশনিয়েস্তাদের

- Advertisements -

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা মুক্তির পরপরই ঝড় তুলে বক্স অফিসে। শুধু বক্স অফিসেই নয়, এই সিনেমার সংলাপ ও গান ইন্টারনেটেও তুমুল জনপ্রিয়।

Advertisements

সিনেমাটির গানের সঙ্গে নাচ অথবা সংলাপ নকল করে ভিডিও তৈরির ট্রেন্ড চলছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি- কেউই বাদ যাচ্ছেন না এই ট্রেন্ড থেকে। এবার তার আঁচ লাগল ফ্যাশনেও। বাজারে এলো‘ পুষ্পা’ শাড়ি। অভিনব এই শাড়ি মন ছুঁয়েছে ফ্যাশনিয়েস্তাদের।

গুজরাটের সুরাটের এক শাড়ি ব্যবসায়ী এটি তৈরি করেছেন। ‘চরঞ্জিত ক্রিয়েশন’ নামের দোকানে মিলছে অভিনব এই শাড়ি। জানা গেছে, পুষ্পা সিনেমার জনপ্রিয়তা দেখেই এমন শাড়ি তৈরির উদ্যোগ নেন ‘চরঞ্জিত ক্রিয়েশন’ এর স্বত্ত্বাধিকারী চরণপাল সিং।

Advertisements

চরণপাল সিংয়ের দাবি, অভিনব এই শাড়ির চাহিদাই অন্যরকম। যে দেখছেন, সেই শাড়িটি কেনার ইচ্ছাপ্রকাশ করছেন। চাহিদা অনুযায়ী জোগান দিতে হিমশিম খেতে হচ্ছে। রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মতো বড় রাজ্য থেকে তার পুষ্পা শাড়ির অর্ডার আসছে।

প্রথমে কয়েকটা শাড়ি তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন চরণপাল সিং। ভাবেননি যে রাতারাতি বিখ্যাত হয়ে যাবে তাঁর পুষ্পা শাড়ি। সোশ্যাল মিডিয়ায় শাড়ির ছবি ভাইরাল হওয়ার পর থেকেই আলোচনায় চলে আসে পুষ্পা শাড়ি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন