English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে জার্মানি-ফ্রান্স ফাইনাল

- Advertisements -

নাসিম রুমি: আগামীর লিওনেল মেসি ক্লদিও এচেভেরি ব্রাজিলের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে সেমিফাইনালে তোলার পরই তাকে ঘিরে উন্মাদনার সৃষ্টি হয়। কারো কারো মতে, তিনি মেসি ও দিয়েগো ম্যারাডোনার যোগ্য উত্তরসুরি। যদিও অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপটা জেতা হলো না এচেভেরির। গতকাল ইন্দোনেশিয়ার সুরাকার্তায় অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে টাইব্রেকারে জার্মানির কাছে ৪-২ গোলে হেরে হৃদয় ভেঙেছে মেসির দেশের কিশোরদের।

Advertisements

এর আগে মূল খেলাটি ৩-৩ গোলে অমীমাংসিত ছিল। আর্জেন্টিনার অগাস্টিন রবার্তো হ্যাটট্রিক করেও দলকে জেতাতে পারেননি। জার্মানির প্যারিস জসুয়া ব্রানার জোড়া গোল ও মোরেস্টেড একটি গোল করেন।

গতকাল সন্ধ্যার ম্যাচে আফ্রিকার দল মালিকে ২-১ গোলে হারিয়ে দ্বিতীয় দল হিসেবে ফাইনালের টিকিট কাটে ফ্রান্স। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে পড়া ফরাসি কিশোররা দ্বিতীয়ার্ধে দারুণভাবে ম্যাচ ফেরে।

Advertisements

২ ডিসেম্বর অল-ইউরোপিয়ান ফাইনালে মুখোমুখি হবে জার্মানি ও ফ্রান্স।

ফাইনালের আগ পর্যন্ত আর্জেন্টিনার অগাস্টিন রবার্তো ৮ গোল করে চার্টের শীর্ষে ও এচেভেরি ৭ গোল করে চার্টের দুইয়ে অবস্থান করছেন। রবার্তো গোল্ডেন বুট পাওয়া প্রায় নিশ্চিতই। যদিও দেশকে অধরা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ এনে দেয়া হলো না তাদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন