English

32 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

অবিশ্বাস্য চুক্তির প্রস্তাব পেলেন এমবাপ্পে

- Advertisements -

নাসিম রুমি: সবশেষ কয়েক মৌসুম ধরে দলবদলের সময় এলেই গুঞ্জন ওঠে কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছাড়ার। চলমান দলবদলে স্বয়ং এমবাপ্পেই সেই গুঞ্জন জোড়ালো করেছেন। ক্লাব ছাড়ার জন্য ফরাসি ক্লাবকে চিঠি দিয়েছেন বিশ্বকাপজয়ী এই ফুটবল তারকা।

Advertisements

সেই চিঠি পাওয়ার পর থেকে এমবাপ্পেকে ধরে রাখতে নানান প্রস্তাব দেয়া শুরু করে পিএসজি। ফরাসি ক্লাবের সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তিতে ২০২৪ পর্যন্ত মেয়াদ আছে। এরপরেই ফ্রি-তে তাকে দলে ভেড়াতে পারবে যে কোনো দল। তবে এমবাপ্পেকে হাত ছাড়া করতে চায় না পিএসজি।

Advertisements

ফরাসি এই তারকাকে ধরে রাখতে অবিশ্বাস্য এক প্রস্তাবই দিয়েছে পিএসজি। সাধারণত এমন প্রস্তাবের উদাহরণ খুব কমই রয়েছে ক্লাব ফুটবলে। ডিফেন্সা সেন্ট্রাল সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপ্পেকে পিএসজি ১০ বছর মেয়াদি ১০০ কোটি ইউরোর এক প্রস্তাব দিয়েছে। এ প্রস্তাব মেনে নিলে ৩৪ বছর বয়স পর্যন্ত প্যারিসেই থাকবেন এমবাপ্পে। খেলাধুলার ইতিহাসেই এটাই হবে সবচেয়ে আকর্ষণীয় চুক্তি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্লাব ছাড়তে চেয়ে এমবাপ্পে বলেছিলেন, ‘আমার মনে হয়, পিএসজিতে খেলে আমার কোনো লাভ হবে না, কারণ এ দলটা ভাগ হয়ে যায়। হ্যাঁ অবশ্যই, এর ফলে অনেক রটনা তৈরি হয়, তবে এগুলো আমাকে খুব বেশি ভাবায় না। কারণ, নিজে কী করছি এবং কীভাবে করছি, তা আমি জানি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন