English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

‘আগামী বিশ্বকাপেও মেসির জন্য প্রস্তুত থাকবে ১০ নম্বর জার্সি’

- Advertisements -

লিওনেল মেসি, বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকা। তার হাত ধরেই শিরোপার খরা কাটল আর্জেন্টিনার। প্রথমে কোপা আমেরিকার শিরোপা জয়। এরপর বিশ্বকাপ। এক্ষেত্রে লিওনেল মেসির সঙ্গী আরেকজন লিওনেল। তিনি হলেন, কোচ লিওনেল স্কালোনি। এই দু’জনের হাত ধরেই এখন সাফল্যের শীর্ষে আর্জেন্টিনা।

Advertisements

তবে দুই লিওনেলের একজন অর্থাৎ আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির বিদায়ের সময় অনেকটা ঘনিয়ে এসেছে। এখন তার বয়স ৩৫। বিশ্বকাপ যে আর খেলবেন না, তা তো সেমিফাইনাল ম্যাচের পরই নিশ্চিত করেছেন তিনি।

যদিও বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর আর্জেন্টিনার জার্সিতে আরও কিছুদিন খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও আগামী বিশ্বকাপ খেলছেন না, সেটা নিশ্চিত। যদিও কোচ লিওনেল স্কালোনি আগামী বিশ্বকাপেও দলে চান মেসিকে।

Advertisements

ম্যাচ শেষে লিওনেল স্কালোনি বলেছেন, “আগামী বিশ্বকাপেও মেসির জন্য জায়গা থাকবে। আমরা চাই, সে খেলা চালিয়ে যাক। সে যদি খেলে যেতে চায়, ১০ নম্বর জার্সি তার জন্য প্রস্তুত থাকবে।”

কাতারের লুসাইল স্টেডিয়ামে রবিবার দিবাগত রাতে হাড্ডাহাড্ডি ফাইনালে জয় পায় আর্জেন্টিনা। ১২০ মিনিটের লড়াইয়ের পর ৩-৩ সমতায় থাকা ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে এমিলিয়ানো মার্টিনেজের নৈপুণ্যে ৪-২ গোলে জয় পায় আর্জেন্টিনা। এর মধ্য দিয়ে ৩৬ বছরের শিরোপা–খরা কাটে আর্জেন্টিনার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন