English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

আগামী রবিবার ঈশ্বর তোমাকে মুকুট দেবেন, মেসিকে রিভালদো

- Advertisements -

কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে সমর্থন করছেন ব্রাজিলিয়ান গ্রেট রিভালদো। তার বিশ্বাস, অপেক্ষার প্রহর পেরিয়ে এবার শিরোপা জিতবেন লিওনেল মেসি। বিশ্বকাপ ট্রফিটি আর্জেন্টিনা অধিনায়কের প্রাপ্য বলে মনে করেন তিনি।

Advertisements

প্রথম সেমিফাইনালে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) গত আসরের রানার্সআপ ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে শিরোপা লড়াইয়ের মঞ্চে পা রাখে আর্জেন্টিনা। গোল করে ও করিয়ে জয়ের নায়ক মেসি। আসরজুড়েই দুর্দান্ত ফর্মে আছেন ৩৫ বছর বয়সী তারকা। শুরুতে সৌদি আরবের বিপক্ষে হারের ধাক্কা সামলে টানা পাঁচ ম্যাচ জিতে ফাইনালে উঠেছে তার দল। যার চারটিতেই ম্যাচের সেরা মেসি। ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় কিলিয়ান এমবাপ্পের সঙ্গে যৌথভাবে শীর্ষে তিনি। সঙ্গে তার অ্যাসিস্ট আছে তিনটি।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপে ফাইনালে উঠে শেষ সময়ের গোলে জার্মানির কাছে হেরে স্বপ্ন ভেঙেছিল মেসির। বিশ্ব মঞ্চে দেশের ৩৬ বছরের শিরোপা খরা কাটাতে তাদের দরকার মাত্র আরও একটি জয়। সেই লক্ষ্যে আগামী রবিবারের ফাইনালে ফ্রান্স অথবা মরক্কোর মুখোমুখি হবে লিওনেল স্কালোনির দল।

Advertisements

এমনিতে আর্জেন্টিনা ও ব্রাজিল চিরপ্রতিদ্বন্দ্বী। পাঁচবারের চ্যাম্পিয়নরা এবার বিদায় নিয়েছে কোয়ার্টার- ফাইনাল থেকে। রিভালদো তাই সমর্থন দিচ্ছেন আর্জেন্টিনাকে। ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার ক্রোয়েশিয়া ম্যাচের পর ইনস্টাগ্রামে মেসির একটি ছবি পোস্ট করে শুভকামনা জানান এই মহাতারকার জন্য।

রিভালদো বলেন, বিশ্বকাপে এখন ব্রাজিল কিংবা নেইমার নেই। তাই আমি আর্জেন্টিনার পক্ষে থাকব। মেসিকে নিয়ে নতুন কিছু বলার নেই। তোমার আগেই বিশ্বকাপ জেতা প্রাপ্য ছিল। তবে সৃষ্টিকর্তাই সবকিছু জানেন এবং এই রবিবার তোমাকে মুকুট দেবেন। তুমি ব্যক্তি হিসেবে যেমন এবং সবসময় যে দুর্দান্ত ফুটবল খেলেছো, তাতে বিশ্বকাপ শিরোপা তোমার প্রাপ্য। তোমাকে টুপি খোলা অভিনন্দন। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন