27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

‘আমি ভাবমূর্তি নিয়ে ভাবি না’

- Advertisements -

কাতার বিশ্বকাপ শেষ হলেও যেন সমালোচনা পিছু ছাড়ছে না মার্তিনেজের। তাকে কেন্দ্র করে নতুন করে ফ্রান্স বনাম আর্জেন্টিনা কথার লড়াই শুরু হয়েছে।

আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পের পুতুল কোলে বিজয় উদযাপন করেছিলেন। এর পর মার্তিনেজকে ‘ফুটবলের কুপুত্র’ আখ্যা দিয়েছেন ফ্রান্সের আদিল রামি। এবার আদিল রামিকে পাল্টা আক্রমণ করলেন আর্জেন্টিনার ডি মারিয়া। খবর ফুটবল৩৬৫-এর।

Advertisements

২০১৮ সালে বিশ্বকাপ জিতেছিলেন রামি। তিনি মার্তিনেজের আচরণ ভালোভাবে নেননি। রামি বলেন, ‘ফুটবলের সব থেকে খারাপ ছেলে মার্তিনেজ। কেউ পছন্দ করে না ওকে।’ ছেড়ে দেয়নি আর্জেন্টিনাও। ডি মারিয়া বলেন, ‘মার্তিনেজ বিশ্বের সেরা গোলরক্ষক। এখানে কান্নাকাটি করে লাভ নেই।’

প্রত্যুত্তরে এক টুইটবার্তায় ডি মারিয়ার কতগুলো কান্নার বিভিন্ন ছবি দিয়ে রামি লিখেছেন— ‘আমাকে শেখাতে পারবে?’

Advertisements

বিশ্বকাপ জেতার পর থেকেই নানা বিতর্কে জড়িয়েছেন মার্তিনেজ। কখনো পুরস্কার মঞ্চ থেকে ‘অশ্লীল’ অঙ্গভঙ্গি করেছেন, কখনো সাজঘরে এমবাপ্পের জন্য নীরবতা পালন করেছেন এবং কখনো আবার আর্জেন্টিনায় ছাদখোলা বাসের ওপর এমবাপ্পের পুতুল নিয়ে জয়োল্লাস করেছেন।

ফ্রান্সের পক্ষ থেকে সেই আচরণ ভালোভাবে নেওয়া হয়নি। ফ্রান্সের ফুটবল সংস্থার পক্ষ থেকে অভিযোগ জানানো হয় আর্জেন্টিনাকে।
এবার ফুটবলাররাও মুখ খুললেন মার্তিনেজের বিপক্ষে।

এমবাপ্পে যদিও মার্তিনেজ সম্পর্কে কোনো কথা বলেননি। মার্তিনেজ তার আচরণ সম্পর্কে বলেন, ‘ফরাসি ফুটবলাররা আমাকে কটূক্তি করছিল। সে কারণেই ওদের জবাব দিয়েছিলাম। আমি ভাবমূর্তি নিয়ে ভাবি না।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

স্কুলছাত্রী হয়ে ফিরছেন দীঘি!

ধরা পড়ল বিরল নীল লবস্টার

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন