English

30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

আর্জেন্টাইন তারকা একাই করলেন ৪ গোল, বিধ্বস্ত রিয়াল মাদ্রিদ

- Advertisements -

স্প্যানিশ লা লিগার ম্যাচে মঙ্গলবার রাতে মুখোমুখি হয়েছিল জিরোনা ও বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে জিরোনা। আর্জেন্টাইন ফরোয়ার্ড ভালেন্তিন কাস্তেয়ানোস একাই করেছেন চারটি গোল।

Advertisements

ম্যাচের দ্বাদশ মিনিটে গোলে করে জিরোনাকে এগিয়ে দেন কাস্তেয়ানোস। এর ১২ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ৩৪তম মিনিটে একটি গোল পরিশোধ করেন রিয়ালের ব্রাজিলীয় তারকা ভিনিসিয়ুস জুনিয়র। ২-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় জিরোনা।

Advertisements

বিরতির পর পরই হ্যাটট্রিক তুলে নেন ২৪ বছর বয়সী কাস্তেয়ানোস, জিরোনা এগিয়ে যায় ৩-১ এ। ম্যাচের ৬২তম মিনিটে নিজের চতুর্থ গোলটি করে জিরোনাকে ৪-১ ব্যবধানে এগিয়ে দেন এই আজেন্টাইন তারকা। ৭২তম মিনিটে তাকে মাঠ থেকে তুলে নেন জিরোনা কোচ। শেষ দিকে রিয়ালের ভাজকুয়েজ একটি গোল করলেও তা শুধু পরাজয়ের ব্যবধানই কমাতে পেরেছে।

এই হারের ফলে লা লিগার শিরোপার দৌঁড়ে আরো পিছিয়ে গেল কার্লো আনচেলত্তির দল। ৩১ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ৬৫। এক ম্যাচ কম খেলে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। এ মৌসুমেই দ্বিতীয় বিভাগ থেকে লা লিগায় উত্তরণ হওয়া জিরোনা উঠে এলো নয় নম্বরে। তাদের মোট পয়েন্ট ৪১।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন