English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

আর্জেন্টিনার খেলার স্টাইলের সমালোচনায় যা বললেন সিলভা

- Advertisements -
Advertisements

২৮ বছর পর শিরোপা জিতল আর্জেন্টিনা। ক্যারিয়ারের শেষপ্রান্তে এসে লিওনেল মেসির হাতে উঠল একমাত্র আন্তর্জাতিক ট্রফি।

প্রথমার্ধে দি মারিয়ার একমাত্র এগিয়ে যাওয়া আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে খোলসবন্দি হয়ে পড়ে। তাদের লক্ষ্য ছিল রক্ষণ জমাট রেখে ব্রাজিলের আক্রমণগুলো ভেস্তে দেওয়া এবং গোল হজম না করা। তাদের এমন খেলার সমালোচনা শোনা গেল ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভার মুখে।

গোটা ম্যাচে মাত্র ৪০ শতাংশ সময়ে আর্জেন্টিনার পায়ে বল ছিল। বাকিটা সময়ে রাজত্ব করে ব্রাজিল। আক্রমণের সংখ্যাতেও তারাই এগিয়ে ছিল। আর গোল করার পর পুরো সময়টা রক্ষণ সামলে গেছে আর্জেন্টিনা। ম্যাচে ছিল না কোনো ছন্দ। দুই দলের খেলোয়াড়দের আঘাত-পাল্টা আঘাতে বারবার খেলা বন্ধ হয়। আর্জেন্টিনার ১৯টি ফাউলের বিপরীতে ব্রাজিল করে ২২টি। তাই আর্জেন্টিনা ট্রফি জিতলেও তাদের খেলা দর্শকদের মন জিততে পারেনি।

Advertisements

ম্যাচ শেষে আর্জেন্টিনার খেলা নিয়ে ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভা বলেন, ‘প্রথমেই আমাদের প্রতিপক্ষকে শুভেচ্ছা জানাতে হবে। বিশেষ করে, প্রথমার্ধে তারা আমাদেরকে নিষ্ক্রিয় করে রেখেছিল। কেবল একটা দলই (ব্রাজিল) খেলেছে। আমরা জানতাম যে, এরকম একটা ফাঁদ ওরা তৈরি করবে। কিন্তু আমরা কোনো অজুহাত দাঁড় করাতে চাচ্ছি না। বারবার থামছে-চালু হচ্ছে, এরকম একটা ম্যাচ খেলা কঠিন।’

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Latinfutebolfan
Latinfutebolfan
11 days ago

বোকা বোকা কথা বলেছেন সিলভা…..খেলে জিততে পারেনি বলে নানান অজুহাত দিচ্ছেন…. আর্জেন্টিনার খেলার ধরণ ই এটা….এটা কি সিলভা আজকে জানলেন… তা ছাড়া আর্জেন্টিনা সমর্থকদের মন জয় করেছে কি করেনি সেটা আমরা ভালোভাবে জানি..।ধন্যবাদ।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন