English

29 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

আর্জেন্টিনার বিশ্বকাপ দলে ‘একজন’ ছাড়া সবাই অনিশ্চিত

- Advertisements -
Advertisements
Advertisements

ঘনিয়ে আসছে কাতার বিশ্বকাপ। শিরোপার লড়াইয়ে নামতে আরো আগে থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে বিশ্বফুটবলের সেরা দলগুলো। যদিও বিশ্বকাপের জন্য দল ঘোষণার আরো অনেক বাকি। এখন থেকেই কোচেরা শিষ্যদের পারফরম্যান্সের ভিত্তিতে মনে মনে দল ঠিক করে রাখছেন।

প্রতিনিয়ত সেই তালিকায় কাটছাঁট হচ্ছে। কিন্তু আর্জেন্টিনার একজন কোনো পরীক্ষা ছাড়াই বিশ্বকাপ দলে জায়গা নিশ্চিত করে ফেলেছেন। 

পাঠকদের নিশ্চয়ই সেই ফুটবলারের নাম অনুমান করে নিতে অসুবিধা হবে না। হ্যাঁ, তিনি লিওনেল মেসি। দিন দুই আগে যিনি এস্তোনিয়ার বিপক্ষে পাঁচ গোল করেছেন। লিওনেল মেসিকে ছাড়া আর্জেন্টিনা কাতারে বিশ্বকাপ খেলতে যাবে―এমনটা ভাবাই যায় না। একমাত্র এলএম টেন ছাড়া আর্জেন্টিনার বাকি ফুটবলাররা বিশ্বকাপ দলের সুযোগ পাওয়ার লড়াই করছেন। এমনটাই বলেছেন আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

বিশ্বকাপে সুযোগ পেতে অ্যালিস্টারকে লড়তে হবে ডি মারিয়া, রদ্রিগো, জিওভান্নি, আলেহান্দ্রো গোমেজ, পারেদেসদের সঙ্গে। ২৩ বছর বয়সী অ্যালিস্টার স্থানীয় একটি দৈনিকে সাক্ষাৎকারে বলেছেন, ‘লিও (মেসি) ছাড়া আমরা সবাই আসলে দলে জায়গা পাওয়ার লড়াইয়ে আছি। এ লড়াই চলবে শেষ দিন পর্যন্ত। আমি স্বপ্ন দেখে যাচ্ছি। আমরা বিশ্বকাপের খুব কাছে চলে এসেছি। আমি নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে যাব। উদ্দেশ্য একটাই―যখন চূড়ান্ত দল ঘোষণা করা হবে, সেখানে যেন আমার নাম থাকে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন