English

27 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

আর্জেন্টিনা দুর্দান্ত, সেরা প্রস্তুতি নিতে হবে: ইতালি গোলরক্ষক

- Advertisements -
Advertisements

বুধবার ওয়েম্বলি স্টেডিয়ামে ফাইনালিসিমা ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ইতালি। এই ম্যাচ দিয়েই নির্ধারিত হবে চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন কোন দল। গত বছর কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা আর ইউরো কাপের শিরোপা ঘরে তুলেছিল ইতালি।

Advertisements

সে দুই দলকে নিয়েই হবে এবার ফাইনালিসিমা ম্যাচটি। সেই ম্যাচের সতর্ক সাবধানী ইতালি। টানা ৩১ ম্যাচ অপরাজিত থেকে উড়তে থাকা আর্জেন্টিনার বিপক্ষে নামার আগে সেরা প্রস্তুতি নিতে হবে বলে জানালেন ইতালির গোলরক্ষক জিয়ানলুইজি ডনারুম্মা।

ক্লাব ফুটবলে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে খেলেন ডনারুম্মা। যেখানে তার সতীর্থ হিসেবে রয়েছেন লিওনেল মেসি, লেওনার্দো পারেদেস, অ্যাঞ্জেল ডি মারিয়ার মতো আর্জেন্টাইন তারকারা। তবে এখন জাতীয় দলের লড়াই হওয়ায় বন্ধুত্ব এক পাশেই রেখে দিয়েছেন তারা।

ডনারুম্মা বলেছেন, ‘শেষ ম্যাচ খেলে পিএসজি থেকে এখানে চলে আসার পর আমাদের তেমন কথা হয়নি। আর্জেন্টিনা দুর্দান্ত দল। এই ম্যাচের জন্য আমাদের সেরা প্রস্তুতি নিতে হবে যদি আমরা জিততে চাই।’

এখন পর্যন্ত আর্জেন্টিনার বিপক্ষে ১৬ ম্যাচ খেলে ছয়টি জিতেছে ইতালি। বাকি দশ ম্যাচের পাঁচটিতে জয় আর্জেন্টিনার, ড্র হয়েছে পাঁচটি। তবে শেষ পাঁচ ম্যাচে আর্জেন্টিনাকে হারাতে পারেনি আজ্জুরিরা। এছাড়া কাতার বিশ্বকাপের টিকিট না পাওয়ায় কোণঠাসা অবস্থায়ই আছে তারা।

কঠিন সময়ের ব্যাপারে ডনারুম্মা বলেছেন, ‘এই বছরটি একদমই সহজ নয়। তবে আমি এখনও আশাবাদী, কঠোর পরিশ্রম করে যাচ্ছি। বিশ্বকাপের হতাশা এখনও তাজা। আমাদের নতুন করে শুরু করতে হবে এবং ফল পক্ষে আনতে হবে। ইউরো কাপে আমরা কী করেছি তা ভুলে গেলে চলবে না।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন