English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

একই দলে রোনালদো-নেইমার-মেসি!

- Advertisements -
Advertisements
Advertisements

একই দলে ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি এবং নেইমার! হ্যাঁ, বলতে গেলে স্বপ্নের ফরোয়ার্ড লাইন। সঙ্গে আবার কিলিয়ান এমবাপে। ফুটবল অনুরাগীদের কাছে স্বপ্ন মনে হলেও, আসন্ন মৌসুমে এরকম কোনো দৃশ্য দেখলে অবাক হবেন না। কারণ জুভেন্তাস থেকে রোনালদোর ফরাসি ক্লাব পিএসজিতে যাওয়ার জল্পনা আগেই চলছিল। এবার বার্সা ছেড়ে মেসিরও সেখানে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে।
মেসিকে সই করাতে চায় পিএসজি কর্তৃপক্ষ নেইমারের ব্রাজিলিয়ান এজেন্ট ওয়াগনার রিবেইরো এক সাক্ষাৎকারে বিষয়টি স্বীকারও করেছেন। রিবেইরো বলেছেন, ‘পিএসজি কর্মকর্তারা সবাই মেসি ভক্ত। মেসিকে সই করানোটা পিএসজির স্বপ্ন। এ বছর সেই স্বপ্নটা সত্যিট হতেই পারে।’ অর্থাৎ ম্যান সিটির পাশাপাশি এবার মেসিকে সই করানোর দৌড়ে এসে গেল ফ্রান্সের দলটিও।
চলতি মৌসুমের শুরুর থেকেই ক্লাব সভাপতি বার্তোমিউর সঙ্গে একপ্রকার ঠান্ডা যুদ্ধ চলছিল মেসির। বহু বার জনসমক্ষে এসে ক্লাব প্রেসিডেন্টকে সমালোচনায় বিদ্ধ করেছেন বার্সার সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। নিজের ঘনিষ্ঠমহলেও মেসি বলেছেন বার্সা প্রেসিডেন্টের কোনো যোগ্যতা নেই এমন এক ঐতিহাসিক ক্লাবের শীর্ষপদে থাকার। মেসির দাবি বিপর্যয়ের এই মৌসুমের পিছনে দায়ী বার্তোমিউয়ের খারাপ কয়েকটা সিদ্ধান্ত। যেমন নেইমারকে না ফিরিয়ে আঁতোয়ান গ্রিজম্যানকে সই করানো। আবার জাভিকে কোচ না করে অনভিজ্ঞ কিকে সেতিয়েনকে দায়িত্ব দেওয়া। আর সবশেষে চ্যাম্পিয়ন্স লিগে এরকম লজ্জার হার। যারপরই হয়ত দল ছাড়ার ইঙ্গিত মেসির।
যদিও একই দলে মেসি-নেইমার-রোনালদো, পিএসজির এই স্বপ্ন কতটা সত্যি হবে সে ব্যাপারে সন্দিহান অনেকেই। কারণ শেষপর্যন্ত হয়তো জুভেন্তাস ছাড়বেন না রোনালদো। তবে আশা ছাড়ছেন না নেইমারের এজেন্ট। তাঁর সাফ কথা, একই মৌসুমে মেসি–রোনালদোকে সই করানোর ক্ষমতা কিন্তু পিএসজির রয়েছে। কাতারি পেট্রো ডলারের শক্তিকে সন্দেহ করা ঠিক হবে না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন