English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

এবার কোন দলে যাবেন লিওনেল মেসি?

- Advertisements -

মেসি ও বার্সেলোনা- একে অপরের পরিপূরক দুইটি নামই ছিল এতদিন। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার কথা বললে সবার আগে চলে আসত লিওনেল মেসির নাম। কিন্তু ২০২১-২২ মৌসুমে আর একসঙ্গে থাকা হচ্ছে না মেসি ও বার্সেলোনার।

Advertisements

বৃহস্পতিবার বাংলাদেশ সময় মধ্যরাতে এসেছে আনুষ্ঠানিক ঘোষণা। স্প্যানিশ লা লিগার নিয়ম অনুযায়ী অর্থনৈতিক জটিলতার কারণে মেসির সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করতে পারছে না বার্সেলোনা।

তাই এখন ফ্রি এজেন্ট খেলোয়াড় হয়ে গেছেন মেসি।অর্থাৎ এখন কোনো ট্রান্সফার ফি ছাড়াই যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন মেসি। আর এ সম্ভাবনায় এরই মধ্যে উঠে এসেছে বেশ কয়েকটি ক্লাবের নাম। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানাচ্ছে ইংল্যান্ড, ইতালি বা ফ্রান্সের ৪টি ক্লাবের মধ্যে যেকোনো একটিতে যেতে পারেন মেসি।

এ তালিকায় সবার আগে রয়েছে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (প্যারিস সেইন্ট জার্মেই) নাম। গত জুনে মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই ধারাবাহিকভাবে আগ্রহ প্রকাশ করে এসেছে ক্লাবটি। কিন্তু বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা জানিয়েছিলেন, যেকোনো সময় মেসির সঙ্গে নতুন চুক্তি করবেন তারা।

Advertisements

যেহেতু নতুন চুক্তি হয়নি। তাই এখন নিজের পছন্দমতো পারিশ্রমিক ও অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করে পিএসজিতেই যোগ দিতে পারেন মেসি। যেখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন বার্সেলোনার সাবেক সতীর্থ নেইমার জুনিয়র এবং আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড অ্যাঞ্জেল ডি মারিয়াকে।

এছাড়াও যেহেতু ফরাসি তরুণ কাইলিয়ান এমবাপের পিএসজি ছাড়ার সম্ভাবনা অনেক বেশি, তাই মেসির মতো বড় তারকাকে দলে ভেড়ানোর ইচ্ছা প্রবল ক্লাবটির। দলের চেয়ারম্যান নাসের আল খেলাইফি নিজেও অনেক বেশি আগ্রহ দেখিয়েছেন মেসিকে নেয়ার ব্যাপারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন