English

28 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
- Advertisement -

এমবাপ্পের মায়ের বিস্ফোরক মন্তব্য!

- Advertisements -

ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পের মা ফাইজা লামারির দাবি, রিয়াল মাদ্রিদ ও পিএসজির সঙ্গে একটি চুক্তিতে পৌঁছেছে তার ছেলে। আগামী মৌসুমে সে কোন ক্লাবে খেলবে সে সিদ্ধান্ত এখনি নিতে হবে তাকে।

Advertisements

রিয়াল মাদ্রিদ গত গ্রীষ্মে এমবাপ্পেকে সাইন করার চেষ্টা করেছিল এবং তখন থেকে এই ফরোয়ার্ডের প্রতি আগ্রহ দেখিয়েছে স্প্যানিশ ক্লাবটি। যদিও ফ্রেঞ্চ ক্লাবটি ২৩ বছর বয়সী এমবাপ্পেকে ধরে রাখার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এমবাপ্পের মা লামারি আজ মন্তব্য করে জানিয়েছে, এমবাপ্পে তার সিদ্ধান্ত জানানোর জন্য প্রস্তুত হচ্ছেন। কোরা প্লাসকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেছেন,’এমবাপ্পের ভবিষ্যত নিয়ে আলোচনা করার জন্য আমরা নতুন মিটিং করব না, সব মিটিং শেষ হয়ে গেছে। ‘

Advertisements

পিএসজিতেই থাকবে নাকি রিয়াল মাদ্রিদে যাবে এখন পুরোটাই এমবাপ্পের উপর নির্ভর করছে বলে জানান তার মা লামারি,’এখন আমরা রিয়াল মাদ্রিদ এবং পিএসজি উভয়ের কাছ থেকে একটি চুক্তি পেয়েছি এবং আলোচনা শেষ হয়েছে কারণ এটি এমবাপ্পেকেই বেছে নিতে হবে।

পিএসজি ও রিয়ালের দুটি অফার প্রায় অভিন্ন। রিয়ালে আমার ছেলের ছবি সত্ত্বের অধিকার থাকবে! আমরা এখন তার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করব। অন্যদিকে একটি অর্থনৈতিক ভারসাম্য রয়েছে যা এই জিনিসটিকে পুরস্কৃত করে, সংক্ষেপে দুটির মধ্যে কোনও পার্থক্য নেই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন