English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

করোনাভাইরাসে আক্রান্ত বার্সেলোনার ফ্রেঞ্চ ডিফেন্ডার

- Advertisements -
Advertisements
Advertisements

স্পেনের ক্লাব ফুটবলে করোনাভাইরাসের হানা যেন থামছেই না। এবার নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হলেন বার্সেলোনার ফ্রেঞ্চ ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি। শুক্রবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর নিশ্চিত করেছে বার্সেলোনা।
বিজ্ঞপ্তিতে তারা লিখেছে, ‘বৃহস্পতিবার করানো পিসিআর টেস্টের রিপোর্টে আমাদের মূল দলের খেলোয়াড় স্যামুয়েল উমতিতি করোনা পজিটিভ হয়েছে। তবে তার মধ্যে কোনো উপসর্গ নেই এবং সুস্থ আছেন। বর্তমানে নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন উমতিতি।’
বার্সার পক্ষ থেকে আরও লেখা হয়েছে, ‘এরই মধ্যে ক্লাবের পক্ষ থেকে সংশ্লিষ্ট স্পোর্টিং এবং স্বাস্থ্য কর্তৃপক্ষকে উমতিতির খবর জানিয়ে দেয়া হয়েছে এবং তার সংস্পর্শে আসা সকলকে স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ দেয়া হয়েছে। যাতে করে অবস্থা বুঝে পিসিআর টেস্ট করানো যেতে পারে।’
উমতিতির আগে বার্সেলোনার যুব দলের খেলোয়াড় জন ক্লেয়ার তদিবোও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের দুজনের কেউই চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলতে দলের সঙ্গে পর্তুগাল যাননি এবং দলের কারও সংস্পর্শেও আসেননি।
বার্সেলোনার আগে রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদ, সেভিয়া, ভ্যালেন্সিয়া এবং অ্যাথলেটিকো বিলবাওয়ের বিভিন্ন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন