English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

কাভানির পর লুইস সুয়ারেসকেও হারাল উরুগুয়ে

- Advertisements -
Advertisements

বিশ্বকাপ বাছাইয়পর্বের আগে উরুগুয়ে দলে জোড়া ধাক্কা। এডিনসন কাভানির পর ছিটকে গেলেন আরেক বড় তারকা লুইস সুয়ারেস। গতকাল রবিবার লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে ২-২ ড্র ম্যাচে আতলেটিকো মাদ্রিদের হয়ে প্রথম গোলটি করেন সুয়ারেস। ৭০তম মিনিটে তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। পরে জানা যায়, সুয়ারেস হাঁটুর চোটে আক্রান্ত হয়েছেন।

ম্যাচের পর ক্লাব কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, এমআরআই স্ক্যানে ৩৪ বছর বয়সী এই ফুটবলারের বাঁ হাঁটুতে চোট ধরা পড়েছে। বিশ্বকাপ বাছাইয়ে তিনটি ম্যাচের জন্য তিনি জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। এর আগে যুক্তরাজ্য সরকারের কোয়ারেন্টিন বিধি এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড খেলোয়াড় না ছাড়তে চাওয়ায় স্ট্রাইকার কাভানিকে দল থেকে বাদ দেয় উরুগুয়ে।

Advertisements

এখন পর্যন্ত বাছাই পর্বে ৬ ম্যাচ খেলে দুটি করে জয়, হার ও ড্রয়ে উরুগুয়ের সংগ্রহ ৮ পয়েন্ট। টেবিলে তাদের অবস্থান ৪ নম্বরে। ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল, ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্জেন্টিনা।  আগামী ৩ সেপ্টেম্বর দক্ষিণ আমেরিকার অঞ্চলের বাছাই পর্বে দুই বারের বিশ্বচ্যাম্পিয়নদের প্রতিপক্ষ পেরু। এরপর ৭ তারিখ বলিভিয়া আর ১০ সেপ্টেম্বর ইকুয়েডরের মুখোমুখি হবে উরুগুয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন