English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

কে জিতবে ফাইনাল? ভবিষ্যদ্বাণী করল কচ্ছপ

- Advertisements -
Advertisements
Advertisements

বিশ্বকাপ মানেই নানারকমের প্রেডিকশন আর ভবিষ্যদ্বাণী। এর আগে প্রতি আসরেই বিভিন্ন প্রাণীর দ্বারা ‘ভবিষ্যদ্বাণী’ করতে দেখা গেছে। অক্টোপাস পল তো মহাবিখ্যাত হয়ে গিয়েছিল। আর কিছুক্ষণ পরই বাংলাদেশ সময় রাত ৯টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে শুরু হচ্ছে আর্জেন্টিনা-ফ্রান্স বিশ্বকাপ ফাইনাল।

এর আগে সোশ্যাল সাইট মেতেছে এক ভবিষ্যত বক্তা কচ্ছপকে নিয়ে।
ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে কচ্ছপের দেওয়া ভবিষ্যদ্বাণীর একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট্ট কচ্ছপ ফল খেতে খেতেই কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন দল হিসেবে বেছে নিয়েছে আর্জেন্টিনাকে।  এই কচ্ছপের ভিডিওটিতে লাইক, শেয়ার, কমেন্টের বন্যা বয়ে গেছে! কারণ, বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমী চান লিওনেল মেসির হাতেই বিশ্বকাপ উঠুক। ফুটবল জাদুকরের এটাই শেষ বিশ্বকাপ। তাই সবার চাওয়া, সুন্দরভাবেই শেষ হোক মেসির বিশ্বকাপ।
২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় পশুপাখিদের ভবিষ্যদ্বাণী অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল। শিরোনামে এসেছিল অক্টোপাস পল। তার সামনে দু’টি খাবারের বাক্স রাখা হতো। তাতে থাকত দু’টি দেশের পতাকা। সবাইকে চমকে দিয়ে স্পেনের পতাকা রাখা বাক্সটি থেকে সমস্ত খাবার খেয়ে ফেলে পল। আর ফাইনাল জিতে সে বছর কাপ ঘরে তোলে স্পেন। অক্টোপাস পল এখন পর্যন্ত ৮৫ শতাংশ ম্যাচের ভবিষ্যদ্বাণী মিলিয়ে দিয়েছে। কিন্তু, ২০১০ সালের বিশ্বকাপের পরই অক্টোপাস পলের মৃত্যু হয়।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন