English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

কোন দল জিতবে বিশ্বকাপ, যা বললেন ব্রাজিলের রোনাল্ডো

- Advertisements -
Advertisements

কাতার বিশ্বকাপের বাকি আছে মাত্র চারটি খেলা। শিরোপা জয়ের দৌড়েও টিকে আছে চারটি দেশ। আর্জেন্টিনা, ফ্রান্স, মরক্কো আর ক্রোয়েশিয়া। বিশ্বকাপের শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে ফুটবল বোদ্ধারা আর্জেন্টিনা আর ফ্রান্সকেই এগিয়ে রাখছেন। তবুও অঘটনের বিশ্বকাপে ক্রোয়েশিয়া আর মরক্কোকে পিছিয়ে রাখার উপায় নেই।

শিরোপা জয়ের লড়াইয়ের সাথে সাথে এগিয়ে চলছে সেরা গোলদাতা বা গোল্ডেন বুট জয়ের লড়াইটাও। এই লড়াইয়ে সবার ওপরে আছে কিলিয়ান এমবাপ্পের নাম। তার দারুণ নৈপুণ্য এবারের বিশ্বকাপে ফ্রান্সের ভালো করার অন্যতম কারণ। এরই মধ্যে তিনি ৫ ম্যাচে ৫ গোলের সাথে দুই গোলে সহয়তা করেছেন। তাইতো ফ্রান্সের হাতেই বিশ্বকাপ দেখছেন ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডো।

Advertisements

তিনি বিশ্বকাপ শুরুর আগেই ব্রাজিল ও ফ্রান্সের মধ্যে ফাইনাল হবে বলে ভবিষ্যদ্বাণী করেছিলে। ব্রাজিল বিদায় নিলেও ফ্রান্স এখনো টিকে আছে, তাই ফ্রান্সের হাতেই বিশ্বকাপ দেখছেন বিশ্বকাপ জয়ী এই স্ট্রাইকার। তার মতে, আমি শুরুতে ব্রাজিল ও ফ্রান্সের মধ্যে ফাইনাল আশা করেছিলাম। তবে ফ্রান্স এখনো টিকে আছে। প্রতি ম্যাচেই তারা ফেবারিটের মত দারুণ খেলছে। আমার মরক্কোকে বেশ ভালো লাগে কিন্তু এমবাপেদের সাথে তারা পারবে না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন