English

32 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন দানি আলভেজ

- Advertisements -

বিশ্ব ফুটবল ইতিহাসের সবচেয়ে বেশি ট্রফি জেতার রেকর্ডধারী খেলোয়াড় দানি আলভেজ। ৩৮ বছর বয়সী ব্রাজিলিয়ান এই কিংবদন্তি এখন ফ্রি এজেন্ট। নিজ দেশের ক্লাব সাও পাওলোর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দিয়েছেন তিনি।

Advertisements

জানা গেছে, ক্লাবটির কাছে তিনি ১৮ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৮ কোটি টাকা) পাওনা। সেগুলো পরিশোধে দেরি হওয়াতেই অনুশীলন বন্ধ করে দেওয়ার হুমকি দেন আলভেজ। সেই অনুযায়ী, ব্রাজিল জাতীয় দলের দায়িত্ব শেষে আর ক্লাবে ফেরেননি। গতকাল শুক্রবার তার ফেরার কথা ছিল। এমন অবস্থায় সাও পাওলো জানিয়ে দিয়েছে, দানি আলভেজের সঙ্গে তাদের আর সম্পর্ক নেই।

Advertisements

এক টুইট বার্তায় ইতালিয়ান সাংবাদিক নিকোলো শিরা বলেছেন, এখনো ফুটবল চালিয়ে যেতে চান আলভেজ। ইতিমধ্যে সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাত থেকে দুটি প্রস্তাব পেয়েছেন।

ক্যারিয়ারের দীর্ঘ প্রায় ১৭ বছর সেভিয়া, বার্সেলোনা, জুভেন্টাস, পিএসজির মতো ইউরোপের শীর্ষ ক্লাবগুলোতে খেলেছেন। ২০১৯ সালে নাম লেখান সাও পাওলোতে। হয়তো চেয়েছিলেন নিজ দেশেই ক্যারিয়ারের ইতি টানবেন। সেটা আর হলো না বলেই মনে হচ্ছে। অবশ্য, কয়েকদিন আগেই অধিনায়ক হিসেবে ব্রাজিলের হয়ে অলিম্পিকে স্বর্ণ জিতেছেন এই কিংবদন্তি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন