English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

ক্ষমা চাইলেন নাপোলির কোচ

- Advertisements -
Advertisements

ঘরের মাঠে প্রতিপক্ষকে বাগে পেয়েও সিরি আ লিগের শিরোপা নিশ্চিত করতে পারল না নাপোলি। ৩৩ বছর পর শিরোপা জয় উদযাপনের জন্য সালেরনিতানারের বিপক্ষে ম্যাচে দর্শকের ঢল নেমেছিল। কিন্তু ম্যাচটি ড্র হওয়ায় সবাইকে হতাশ হতে হয়। হতাশা গোপন করেননি নাপোলির কোচ লুসিয়ানো স্পাল্লেত্তি। তিনি সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন।

গতকাল রবিবার সালেরনিতানার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে নাপোলি। ৬২তম মিনিটে মাথিয়াস অলিভেরা তাদের এগিয়ে দেওয়ার পর ৮৪তম মিনিটে গোলটি পরিশোধ করে প্রতিপক্ষ। ম্যাচটি জিতলেই নাপোলির শিরোপা নিশ্চিত হয়ে যেত। এখন শিরোপার জন্য তাদের অপেক্ষা করতে হতে পারে আগামী বৃহস্পতিবার পর্যন্ত। সেদিন নাপোলির মুখোমুখি হবে উদিনেস। তবে আগের দিন বুধবার সাসুয়োলোর বিপক্ষে খেলবে লাৎসিও। ওই ম্যাচে লাৎসিও জিততে না পারলে চ্যাম্পিয়ন হয়ে যাবে নাপোলি।

Advertisements

ডিএজেডএন-কে দেওয়া সাক্ষাৎকারে লুসিয়ানো স্পাল্লেত্তি বলেছেন, ‘এই অসাধারণ সমর্থকদের আনন্দ না দিতে পেরে আমরা খুবই দুঃখিত। আমরা তাদের স্বপ্নকে প্রতিনিধিত্ব করি এবং আমরাই ভক্তদের স্বপ্নকে বাস্তবে রূপ দেই। তাদের শিরোপা জয়ের আনন্দ দেওয়ার জন্য আমাদের এই অতিরিক্ত গোলটি করতে হতো। আমার দৃষ্টিকোণ থেকে উদযাপনটি কেবলই বিলম্বিত হয়েছে। পয়েন্ট টেবিলের অবস্থান নিয়ে আমি খুব স্বাচ্ছন্দ্য বোধ করছি। এটি আপাতত ভেস্তে গেছে। উদযাপনটা পিছিয়ে গেছে মাত্র। কারণ আমি নিশ্চিত যে আমরা দুই পয়েন্ট পাব।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন