English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

চেলসির দুঃস্বপ্নের রাতে ম্যানইউর বড় জয়

- Advertisements -

ঘরের মাঠে এক দুঃস্বপ্নের রাত কাটালো চেলসি। হতাশার রাতে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ৪-২ গোলে হেরেছে স্বাগতিকরা। উলভসের ম্যাথিউস কুনহার হ্যাটট্রিক চেয়ে চেয়ে দেখলেন চেলসির খেলোয়াড়রা। এর মাঝে আত্মঘাতী গোল হজমের যন্ত্রণাও ভোগ করতে হয়েছে তাদের।

গতকাল রোববার রাতে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে খেলতে নেমে অবশ্য ৬ গোলের উৎসবটা শুরু করেছিল চেলসিই। ম্যাচের ১৯ মিনিটে কোল পালমারের গোলে লিড পায় তারা। তার ৩ মিনিট পরই সেই শোধ করে দেয় উলভসের কুনহা।

Advertisements

প্রথমার্ধের খেলা ১-১ সমতায় শেষ করতে পারতো দুইদল, যদি অ্যাক্সেল দিসাইয়ের ভুলে আত্মঘাতী গোলটি হজম না করতো চেলসি। ফলে ২-১ এ পিছিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের খেলায় হয় আর ৩ গোল। ৬৩ তম মিনিটে গোল করে উলভসকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন কুনহা। ৮২ পেনাল্টি পেয়ে হ্যাটট্রিক করেন তিনি। শেষ দিকে ম্যাচের ৮৬ মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভার গোলে ব্যবধান ৪-২ এ কমিয়ে আসে চেলসি।

Advertisements

২৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে আছে উলভারহ্যামটন। তাদের থেকে ১ পয়েন্ট কম নিয়ে ১১তম স্থানে আছে চেলসি।

দিনের অন্য ম্যাচে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠ ওল্ড ট্যাফোর্ডে ম্যানইউর হয়ে জোড়া গোল করেছেন আলেজান্দ্রো গার্নাচো। ম্যাচের ৪৯ ও ৮৪ তম মিনিটে গোল করেন তিনি। ম্যাচের শুরুতে রাসমাস হয়লুন্দের ২৩ মিনিটের গোলে প্রথম লিড পেয়েছিল ম্যানইউ।

২৩ ম্যাচে ৩৮ পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে আছে ম্যানইউ। অপরদিকে সমান ম্যাচে তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে টেবিলের সপ্তম স্থানে আছে ওয়েস্টহ্যাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন