English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

চ্যাম্পিয়ন্স লিগের রেকর্ড ধরে রাখতে ক্লাব ছাড়তে চান রোনালদো!

- Advertisements -
Advertisements
Advertisements

ম্যানচেস্টার ইউনাটেড ছাড়তে বলে ক্লাব কর্তৃপক্ষদের জানিয়ে দিয়েছেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গত মৌসুমে রোনালদোর ব্যাক্তিগত পারফরম্যান্স ছিল চোখে পড়ার মত।

তবে ইউনাইটেডের দলগত পারফরম্যান্স তেমন ভালো ছিল না। ষষ্ঠস্থানে থেকে মৌসুম শেষ করেছে তারা। খেলতে পারবে না চ্যাম্পিয়ন্স লিগে। এই কারণেই ক্লাব ছাড়তে চান রোনালদো এমনটাই মনে করেন ইংলিশ তারকা টনি ক্যাসকারিনো।
চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে এখন সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনালদো। তার নামের পাশে রয়েছে ১৪১ গোল। দুইয়ে থাকা লিওনেল মেসির গোল ১২৫টি। এখন চ্যাম্পিয়ন্স লিগ না খেললে রেকর্ডটি মেসি ছিনিয়ে নিতে পারেন- এই ভয়ে চ্যাম্পিয়ন্স লিগ খেলা ক্লাবে যেতে চান রোনালদো, এমনটাই মনে করেন টনি।

টকস্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে টনি বলেছেন, ‘রোনালদো এমন একজন খেলোয়াড়, যার সবসময় একটা ইগো রয়েছে। এর বেশিরভাগই তার নিজের ব্যাপারে। তবে সে যেসব দলে খেলেছে সবগুলোই সাফল্য পেয়েছে। তাই তাকে সবসময় টিম প্লেয়ার হিসেবেই ধরা হয়। ’

তিনি আরও যোগ করেন, ‘আমার কিছুটা সন্দেহ হয়। চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর গোল ১৪১, মেসির ১২৫টি। সে চ্যাম্পিয়ন্স লিগ না খেলে থাকতে চায় না। কারণ সে চ্যাম্পিয়ন্স লিগের সর্বকালের সেরা গোলদাতা হতে চায় এবং রোনালদো আসলে এভাবেই তৈরি। ’

রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপোলির মতো বড় বড় ক্লাবগুলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন