English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রাজিল কিংবদন্তি পেলে

- Advertisements -
Advertisements
Advertisements

সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ব্রাজিল কিংবদন্তি পেলে এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তার শরীরে কেমোথেরাপি কাজ করছে না। তাকে এখন ‘প্যালিয়েটিভ কেয়ারে’ রাখা হয়েছে বলে জানিয়েছে ব্রাজিলের সংবাদমাধ্যমগুলো। ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন ধরে লড়তে থাকা পেলেকে গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তখন তার শারিরীক অবস্থা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়। ওইদিন ইএসপিএনসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম পেলের অবস্থা সংকটাপন্ন বলে খবর প্রচার করেছিল। এরপরই পেলের মেয়ে কেলি নাসিমেন্তো ইনস্টাগ্রাম পোস্টে দাবি করেন, তার বাবার অবস্থা সংকটাপন্ন নয়। নিয়মিত পরীক্ষা নিরীক্ষার জন্যই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর ভক্তদের শুভেচ্ছাবার্তা পেয়ে ইনস্টাগ্রামে তাদের ধন্যবাদ জানান পেলে। নিজের শারীরিক অবস্থা ‘স্থিতিশীল’ জানিয়ে প্রার্থনা করতে বলেন।
ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমগুলো বলছে, এরপর থেকেই তিনবারের বিশ্বকাপজয়ী এই ফুটবলারের শারিরীক অবস্থার অবনতি হতে থাকে। এখন তাকে ‘প্যালিয়েটিভ কেয়ারে’ রাখা হয়েছে। যে কোনো মুহূর্তে খারাপ খবর আসতে পারে। উল্লেখ্য, ২০২১ সালের সেপ্টেম্বরে ৮২ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তির শরীর থেকে টিউমার অপসারণ করা হয়। তবে এরপরও তাঁর শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। কিছুদিন পরপরই তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন