English

30 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

জয়বঞ্চিত লিভারপুল

- Advertisements -

প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ফুলহ্যামের বিপক্ষে দুইবার পিছিয়ে পড়েছিল লিভারপুল। তবে বদলি হিসেবে নামা দারউইন নুনেজ ও মোহামেদ সালাহর ঝলকে হার এড়াতে পেরেছে গতবারের রানারআপরা। শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়েছে ম্যাচ।

Advertisements

দ্বিতীয় বিভাগ থেকে প্রথম বিভাগে উঠে আসা ফুলহ্যাম শুরুতে এগিয়ে যায় অ্যালেকজান্ডার মিত্রোভিচের গোলে। সতীর্থ কেনি টেটের ক্রস থেকে বল পেয়ে লিভারপুলের ডিফেন্ডার ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডকে ছাপিয়ে দারুণ এক হেডে লক্ষ্যভেদ করেন মিত্রোভিচ।

প্রথমার্ধেই লিভারপুলের লুইস দিয়াজের একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। তবে বদলি হিসেবে নেমে ব্যবধান কমান নুনেজ। প্রিমিয়ার লিগে নিজের অভিষেক ম্যাচেই সাফল্যের স্বাক্ষর রাখলেন তিনি। ৬৪তম মিনিটে পোস্টের কাছ থেকে ফ্লিক করে বল জালে জড়ান ৬৪ মিলিয়ন পাউন্ডে বেনফিকা থেকে লিভারপুলে পাড়ি জমানো এই ফরোয়ার্ড। লিভারপুলের জার্সিতে প্রিমিয়ার লিগ অভিষেকে এর আগে গোল করেছিলেন তারই স্বদেশী সতীর্থ লুইস সুয়ারেস।

Advertisements

ফের এগিয়ে যেতে ফুলহ্যামের অবশ্য বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি। ৭২তম মিনিটে তাকে নিজেদের বক্সে ফাউল করেন লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পটকিক থেকে ব্যবধান বাড়ান মিত্রোভিচ। এরপর ৮০তম মিনিটে নুনেজের কাছ থেকে বাড়ানো পাস থেকে সমতা ফেরান সালাহ। লিগে দলের প্রথম ম্যাচেই গোল করার রেকর্ডটিকে আরও সমৃদ্ধ করলেন তিনি। টানা ছয় মৌসুমে দলের প্রথম ম্যাচে গোল করেন মিশরীয় তারকা।

আগামী ১৫ আগস্ট নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে আতিথ্য দেবে লিভারপুল। আর আগামী শনিবার উলভের বিরুদ্ধে লড়বে ফুলহ্যাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন