English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

টানা চার শিরোপা জিতে ইতিহাস গড়লো ম্যানসিটি

- Advertisements -

নাসিম রুমি: আর্সেনালের চেয়ে দুই পয়েন্টে এগিয়ে থেকে শেষ রাউন্ডের ম্যাচ খেলতে নেমেছিল ম্যানচেস্টার সিটি। মাত্র ১৮ মিনিটেই দুই গোল দিয়ে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। বিরতির আগেই এক গোল শোধ করে ফেলেছিল ওয়েস্টহ্যাম। তবে শেষ রক্ষা হয়নি। বিরতির পর আরও একটি গোল দেয় সিটি। তাতে ৩-১ গোলে ম্যাচ জিতে লিগ শেষ করে পেপ গার্দিওলার শিষ্যরা। সঙ্গে প্রিমিয়ার লিগের নাটকীয়তা ভরা শেষ দিনে এসে শিরোপাও জয় করে তারা।

Advertisements

এ নিয়ে টানা চতুর্থ প্রিমিয়ার লিগ শিরোপা জিতল সিটিজেনরা। গার্দিওলার অধীনে এটি ষষ্ঠ লিগ শিরোপা জয়। নাটকীয়তা মোড়ানো থাকলেও শেষ পর্যন্ত নাটকীয় কিছুই হয়নি। অনুমিতভাবে সিটিই হলো ইংলিশ চ্যাম্পিয়ন।

ওয়েস্টহ্যামের বিপক্ষে খেলার দ্বিতীয় মিনিটেই গোল করে ইতিহাদকে নাচিয়ে তোলেন ফিল ফোডেন। মিনিট ১৬ পর জেরেমি ডোকুর পাস থেকে বলে পেয়ে এবারের লিগে তার ২১তম গোল করেন ফোডেন।

Advertisements

খেলার ৪২ মিনিটে ওয়েস্টহ্যামের মোহাম্মদ কুদুস বাইসাইকেল কিক দিয়ে দারুণ এক গোল করে ব্যবধান কমান। তারপরই বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ৫৯ মিনিটে ফের গোলের দেখা পায় সিটি। এবার গোল আসে রদ্রির পা থেকে। শেষ পর্যন্ত কোনো দলই আর গোলের দেখা না পাওয়ায় ৩-১ গোলে ম্যাচ জিতে শিরোপাও নিশ্চিত করে সিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন