English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

ট্রফি জড়িয়ে মেসির ঘুম; ট্রফি নিয়েই দিনের শুরু!

- Advertisements -

কাতার বিশ্বকাপে ট্রফি জয় করে সব অপূর্ণতাকে পূর্ণতা দিয়েছেন লিওনেল মেসি। সেই সাথে মাঠে গড়েছেন অনেক রেকর্ডও। লিওনেল মেসি হয়ে উঠেছেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকা। তার হাত ধরেই শিরোপার খরা কেটেছে আর্জেন্টিনার। প্রথমে কোপা আমেরিকার শিরোপা জয়। এরপর বিশ্বকাপ। যে ট্রফি জেতার জন্য এত সাধনা ও পরিশ্রম সেটি জিতে দেখা গেল মেসির মুখেও চওড়া হাসি।

Advertisements

ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছরের শিরোপা খরা ঘুচিয়েছে আর্জেন্টিনা। এই ঐতিহাসিক জয় উদযাপনের আবহ এখন পুরো আর্জেন্টিনা জুড়ে। এর বাইরে নয় ফুটবলের মহাতারকা মেসিও। এবার তাকে দেখা গেল বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমাতে এবং ট্রফি হাতে নিয়েই সকাল শুরু করতে।

Advertisements

মেসির নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা তিনটি ছবিতে এমনটাই দেখা গেছে। একটি ছবিতে দেখা যায়, বিশ্বকাপ ট্রফি জড়িয়ে ধরেই ঘুমিয়ে পড়েছিলেন মেসি। আরেক ছবিতে ট্রফি হাতে সকালে ঘুম থেকে ওঠা হাস্যজ্জ্বল মেসি। অন্যটিতে ট্রফি পাশে রেখেই ‘বেড টি’ সারছেন এই তারকা।

এই ছবি তিনটি পোস্ট করে মেসি ক্যাপশনে লিখেছেন, শুভ সকাল! সোশ্যাল সাইটে এই ছবিগুলো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে পড়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দেখা যায়- এই পোস্টে এক কোটি ১৮ লাখের বেশি ভালোবাসা দিয়েছেন মেসির অনুরাগীরা। এর সাথে আড়াই লাখের বেশি কমেন্টে মেসি ভক্তদের উচ্ছ্বাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন