English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

ডি মারিয়াকে নিয়ে অনিশ্চয়তা!

- Advertisements -

প্রথম একাদশে আনহেল ডি মারিয়া সবশেষ খেলেছে গ্রুপ পর্বে। শেষ ষোলো ও কোয়ার্টার ফাইনাল পেরিয়ে শেষ চারে উঠে এসেছেন লিওনেল মেসিরা। এবার ডি মারিয়া কি সেমিফাইনালে প্রথম একাদশে থাকছেন উঠছে সেই প্রশ্ন?

Advertisements

এখনও শতভাগ ফিট হতে লম্বা সময় লাগায়। ডি মারিয়া ঊরুতে চোট পেয়েছিলেন পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে। শুরুতে গুরুতর কিছু মনে হয়নি। কিন্তু শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে খেলানো যায়নি। এরপর নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালেও নব্বই মিনিটের খেলায় বেঞ্চে বসিয়ে রাখা হয়। কিন্তু শেষ মুহূর্তে ২-২ সমতা হয়ে যাওয়ায় অতিরিক্ত সময়ে (ম্যাচের ১১২ মিনিটে) ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেজকে তুলে দি মারিয়াকে পাঠানো হয়।

Advertisements

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস বলছে, ৩৪ বছর বয়সী এই উইঙ্গার রবিবার দলের সঙ্গে অনুশীলন করেছেন। তবে ক্রোয়েশিয়ার বিপক্ষে শুরু থেকেই খেলবেন কি না, তা এখনো নিশ্চিত নয়। এ ক্ষেত্রে প্রতিপক্ষ বিবেচনায় স্কালোনির ফরমেশন কেমন হয়, সেটির বড় ভূমিকা থাকবে।

এখন পর্যন্ত তিনটি ফরমেশনে দলকে অনুশীলন করিয়েছেন স্কালোনি। দি মারিয়াকে শুরুর একাদশে না খেলানো হলে একটিতে লিসান্দ্রো মার্তিনেজ, আরেকটিতে লিয়ান্দ্রো পারেদেসকে রেখে ফরমেশন সাজিয়েছেন আর্জেন্টিনা কোচ। এ ছাড়া দুই হলুদ কার্ডের কারণে মার্কোস আকুনিয়া সাসপেন্ড হয়ে যাওয়ায় তার জায়গায় তালিয়াফিকোর খেলা নিশ্চিত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন