English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

ঢাকায় চ্যাম্পিয়ন নারী দল

- Advertisements -
Advertisements

দেশের মাটিতে পা রেখেছেন সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। তাদের বরণ করে নিতে বিমানবন্দর এলাকায় হাজির হয়েছেন দেশের আপামর ক্রীড়াপ্রেমীরা। বাংলাদেশ বিমানের ফ্লাইট নম্বর বিজি ৩৭২ দুপুর ১২টা ১৫তে কাঠমান্ডু বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে। দুপুর ১টা ৪০ মিনিট নাগাদ নারী দলকে বহনকারী বিমান অবতরণ করে বিমানবন্দরে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন যৌথভাবে বাংলাদেশ দলকে সংবর্ধনা দেবে। বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবসহ অন্যরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা বিমানবন্দরে আছেন মেয়েদের বরণ করে নিতে।

Advertisements

বিমানবন্দরে বরণের পর নারী ফুটবলারদের ছাদখোলা বাসে করে থেকেরাজধানীর বিভিন্ন পথ ঘুরে নিয়ে যাওয়া হবে বাফুফে ভবনে। বাফুফে ভবনে সভাপতির সঙ্গে ফটোসেশন, বৈঠক আর মধ্যাহ্ন ভোজে শেষ হবে দিনের আনুষ্ঠানিকতা।

ক্রীড়া প্রতিমন্ত্রী ক্রীড়াপ্রেমী সবাইকে সাবিনাদের যাত্রা পথে থেকে তাদের অভ্যর্থনা জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন। সাফজয়ী মেয়েদের বিমানবন্দর থেকে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভবনে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন