English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

তিনদিন আগেই আমাদের বিদায় করে দিলো না কেন: লিওনেল মেসি

- Advertisements -

আর্জেন্টিনার চার ফুটবলার নাকি কোয়ারেন্টাইন বিধি মানেননি, ম্যাচ শুরু হওয়ার পর তাই হস্তক্ষেপ করেন ব্রাজিলিয়ান স্বাস্থ্য কর্তৃপক্ষ। এ নিয়ে তুমুল গন্ডগোল দেখা দেয় মাঠে।

Advertisements

শেষ পর্যন্ত স্থগিতই ঘোষণা করা হয়েছে ব্রাজিল-আর্জেন্টিনার লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি। এমন ঘটনায় ক্ষুব্ধ আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

ম্যাচ বন্ধ হওয়ার পর এক পর্যায়ে আর্জেন্টাইন খুদেরাজ লিওনেল মেসিকে সঙ্গে নিয়ে ড্রেসিংরুম থেকে মাঠে ঢুকতে দেখা যায় ব্রাজিলের দানি আলভেজকে। মেসি মাঠে ঢুকে ‘বন্ধু’ নেইমারের সঙ্গেও অনেকক্ষণ কথা বলেন।

এমনকি ব্রাজিলের ফুটবলাররাও ম্যাচটি শেষ করতে চেয়েছিলেন। আর্জেন্টাইন ফুটবলাররা ড্রেসিংরুমে ফেরত যাওয়ার পরও তারা অনেকটা সময় পর্যন্ত মাঠে ছিলেন। কিন্তু সমস্যার সুরাহা হয়নি।

Advertisements

এ সময় লিওনেল মেসি টেলিভিশন লাইভে হতাশা প্রকাশ করেন। তিনি বলেন, ‌‌‘আমরা তিনদিন আগে এসেছি (ব্রাজিলে)। তারা তো তখনই আমাদের বিদায় করে দিতে পারতো। এটা আসলেই খুব দুর্ভাগ্যজনক ঘটনা।’

ব্রাজিল-আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি স্থগিত, নিশ্চিত করেছে দক্ষিণ আমেরিকান ফুটবল ফেডারেশন ‘কনমেবল’। কিন্তু এখনও বাতিল ঘোষণা করা হয়নি ম্যাচ। রিপোর্ট পাঠানো হয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার কাছে, সিদ্ধান্ত এখন তারাই নেবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন