English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

থামানোই যাচ্ছে না মেসিকে! PSG-র হয়ে নেমেই গোল করলেন

- Advertisements -

নাসিম রুমি: এমবাপে মেসি-নেইমারকে ছাড়া জেতাতে পারেননি পিএসজিকে। মেসি কিন্তু এমবাপেকে ছাড়াই পিএসজির জার্সিতে ঝলক দেখালেন। বিশ্বকাপের পর পিএসজির হয়ে প্ৰথম ম্যাচে খেলতে নেমেই অপ্রতিরোধ্য মেসি। জোড়া গোলে পিএসজি জিতল এঞ্জার্সের বিরুদ্ধে। মেসি একটি গোল করলেন। হুগো একতিকের অন্য গোলে সহায়তা করলেন।

Advertisements

দুর্ধর্ষ মেসিকে পেয়ে কোচ ক্রিস্টোফ গ্যালতিয়ের ম্যাচের পরেই বলে দিয়েছেন, “লিওনেল মেসির প্রত্যাবর্তন মানে পিএসজির জয় সুনিশ্চিত হওয়া। গোল.কম দুরন্ত মেসির জন্য লিখে দিল, “ওয়ার্ল্ড কাপের উদযাপন পর্ব মিটিয়ে ফেরার পর অনবদ্য পারফরম্যান্সের পর কোচ ক্রিস্টোফ গ্যালতিয়ের মেসিকে প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন। প্ৰথম গোলের বিল্ড আপে মেসি গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন।

Advertisements

আর দ্বিতীয় গোলে মেসি দলের জয় নিশ্চিত করলেন পার্ক দ্য প্রিন্সেস-এ। পিএসজি মোটেই নিজেদের সেরা ছন্দে ছিল না। তবে বরাবরের মত অপ্রতিরোধ্য। বুধবার রাতে আরও একবার প্রভাব ফেলার মত পারফর্ম করে গেলেন।”

বিশ্বকাপ উদযাপনের জন্য ক্লাবের তরফে মহাতারকার জন্য অতিরিক্ত ছুটি মঞ্জুর করা হয়েছিল। পরিবারের সঙ্গে কাটিয়ে মেসি প্যারিসে পা রেখেছিলেন গত সপ্তাহে। তারপরেই দু-দিন অনুশীলনে নেমেই এঞ্জার্স ম্যাচে খেললেন তিনি। প্ৰথম পাঁচ মিনিটেই ম্যাচে ফারাক গড়ে দেন দুরন্ত বিল্ড আপ প্লে-র সূচনা করে। দ্বিতীয় গোল তিনিই জালে জড়ান ৭২ মিনিটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন