English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

নতুন বছরের শুরুতেই মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিল

- Advertisements -
Advertisements

কাতারে বিশ্বকাপ ফাইনালে রুদ্ধশ্বাস ম্যাচে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর তৃতীয়বার বিশ্বজয় করেছে নীল-সাদা ব্রিগেড। বিশ্বকাপ শেষ হয়ে গেলেও চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের লড়াই জারি রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার বিশ্বকাপ শেষ হওয়ার একমাসের মধ্যেই মুখোমুখি হতে চলেছে আর্জেন্টিনা ও ব্রাজিল। তবে এই লড়াই দুই দেশের সিনিয়দর দলের নয়।

আসন্ন ‘লাটিন আমেরিকা অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ’-এর ম্যাচে মুখোমুখি হতে চলেছে দল দু’টি। অনুর্ধ্ব-২০ কোপা আমেরিকার ‘এ’ গ্রুপে রয়েছে কলম্বিয়া, আর্জেন্টিনা, ব্রাজিল, প্যারাগুয়ে ও পেরু। ‘বি’ গ্রুপে রয়েছে ইকুয়েডর, উরুগুয়ে, ভেনিজুয়েলা, চিলি ও বলিভিয়া। কলম্বিয়ার মাটিতে টুর্নামেন্টটি শুরু হবে আগামী বছরের ২০ জানুয়ারি। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি হবে ২৩ জানুয়ারি। ১২ ফেব্রুয়ারি ফাইনাল।

Advertisements

অনুর্ধ্ব ২০ দলের খেলা হলেও বিশ্বকাপের উত্তেজনা এখনও থাকায় এই ম্যাচকে ঘিরেও উন্মাদনা রয়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে। এই টুর্নামেন্টের সর্বোচ্চ শিরোপাধারী ব্রাজিল। তারা এখন পর্যন্ত ১১ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দ্বিতীয় সর্বোচ্চ শিরোপা উরুগুয়ে ও তৃতীয় সর্বোচ্চ শিরোপা আর্জেন্টিনার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন