English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

নারী অফিসিয়ালকে ঢুশ মেরে, ব্রাজিলীয় কোচ বরখাস্ত (ভিডিও)

- Advertisements -
Advertisements

নারী অফিসিয়ালকে ঢুস মেরেছেন কোচ! এমন ঘনাই ঘটেছে ব্রাজিলের পঞ্চম স্তরের এক লিগে ডেসপোর্তিভো ফেরোভিয়ারিয়া ও নোভা ভেনেসিয়ার মধ্যকার ম্যাচে। রেফারির একটি সিদ্ধান্তের বিরোধিতা করতে মাঠে ঢুকে এমন কাণ্ড ঘটিয়েছেন ফেরোভিয়ারিয়ার কোচ রাফায়েল সোরিয়ানো।

নোভা ভেনেসিয়া ৩-১ গোলে ফেরোভিয়ারিয়াকে হারিয়ে কাম্পেওনাতো কাপিজাবার সেমিফাইনালে উঠেছে। তবে ম্যাচের ফল ছাপিয়ে আলোচনায় ওই ম্যাচের একটি সহিংস ঘটনা।

Advertisements

প্রথমার্ধ শেষ হওয়ার বাঁশি বাজার পর একটি সিদ্ধান্তের বিরোধিতা করে মাঠে ঢুকে পড়েন ফেরোভিয়ারিয়ার কোচ রাফায়েল সোরিয়ানো। নারী লাইন্সম্যান মার্সিয়েল্লির সঙ্গে তর্কাতর্কির এক পর্যায়ে মাথা দিয়ে গুতো দেন তিনি। সঙ্গে সঙ্গে ম্যাচ রেফারি তাকে লাল কার্ড দেখান।

কিছুক্ষণ পর ফেরোভিয়ারিয়া এক আনুষ্ঠানিক বিবৃতিতে সোরিয়ানোকে বরখাস্তের খবর জানায়। বিবৃতিতে বলা হয়, ‘ডেসপোরতিভো ফেরোভিয়ারিয়া জনসাধারণকে অবহতি করতে চায় যে, এই ক্লাব শারীরিক, মৌখিক, নৈতিক কিংবা মানসিক, বিশেষ করে নারীদের বিরুদ্ধে যেকোনো ধরনের সহিংসতার বিরুদ্ধে। আমরা সহকারী রেফারি মার্সিয়েল্লি নেত্তোর প্রতি সহানুভূতি জানাই। আমরা আপনাদের আরো জানাই যে যা ঘটেছে, তার জন্য কোচ রাফায়েল সোরিয়ানোকে ক্লাব থেকে বরখাস্ত করা হয়েছে। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন