English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

নিষিদ্ধ দি মারিয়া

- Advertisements -
Advertisements

সময়টা ভালো যাচ্ছে না আনহেল দি মারিয়ার। চোট থেকে ফিরে সিরি’আর দল মনৎসার বিপক্ষে মাঠে নেমেছিলেন। তবে দি মারিয়ার সে ফেরাটা একবারেই সুখকর হয়নি।

Advertisements

মনৎসার আর্মান্দো ইৎজোকে কনুই মারায় লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন এই জুভেন্টাস মিডফিল্ডার। শাস্তি অবশ্য এটুকুতেই শেষ হচ্ছে না তাঁর। কনুই মারার শাস্তি হিসেবে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে এই আর্জেন্টাইন তারকাকে। আঘাত খুব গুরুতর না হওয়ায় অবশ্য বেঁচে গেছেন দি মারিয়া। নয়তো আরও বড় শাস্তি পেতে হতো তাঁকে।

এমনিতে চলতি মৌসুমে একেবারেই ছন্দে নেই জুভেন্টাস। রোববার নবাগত ক্লাব মনৎসার মুখোমুখি হয়েছিল ‘তুরিনের বুড়ি’রা। এই ম্যাচ দিয়েই ছন্দে ফিরতে চেয়েছিল ইতালির সফলতম ক্লাবটি। তবে এই ম্যাচে জুভেন্টাসকে শুরু থেকেই চাপে রাখে মনৎসা। এর মধ্যে চাপ আরও বাড়ে ম্যাচের ৪০ মিনিটে দি মারিয়া সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে। মনৎসা ডিফেন্ডার আরমান্দো ইৎজোর বুকে কনুই দিয়ে আঘাত করে মার্চিং অর্ডার পান আর্জেন্টাইন তারকা।

১০ জনের জুভেন্টাসকে পেয়ে আরও চাপ বাড়ায় মনৎসা। ৭৪ মিনিটে ক্রিস্টান গিটকিয়ার মনৎসার হয়ে জয়সূচক গোলটি করেন। এই হারে লিগে ৭ ম্যাচে মাত্র ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার অষ্টম স্থানে আছে তুরিনের ক্লাবটি। চ্যাম্পিয়নস লিগে জুভদের অবস্থা অবশ্য আরও শোচনীয়। গ্রুপ পর্বে তারা হেরেছে দুই ম্যাচের দুটিতেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন