English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

নেইমারের জোড়া গোলে পিএসজির বড় জয়

- Advertisements -

গোলের ধারাবাহিকতা ধরে রেখেছেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা লিগ ওয়ানের এবারের মৌসুমের প্রথম ম্যাচে ক্লেরমন্ট ফুটের বিপক্ষে একবার পেয়েছিলেন জালের দেখা।

এবার মন্টপিলিয়ারের বিপক্ষে দুইবার করলেন লক্ষ্যভেদ। মৌসুমে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নেমে গোল পেলেন কিলিয়ান এমবাপেও। পিএসজি স্ট্রাইকারের দারুণ পারফরম্যান্সের রাতে প্রতিপক্ষকে ৫-২ গোলে হারিয়েছে পিএসজি।

দুই ম্যাচ খেলে সবকটিতে জিতে পূর্ণ ৬ পয়েন্ট যাওয়া পিএসজি পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে।

Advertisements

শনিবার রাতে পারদ ডে প্রিন্সেসে হওয়া ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি কিক থেকে গোল আদায়ে ব্যর্থ হন কাইলিয়ান এমবাপে। ডি বক্সের ভেতর অতিথি দলের এক খেলোয়াড়ের হাতে বল লেগেছিল। ভিএআরের সাহায্য নিয়ে রেফারি পিএসজির পক্ষে পেনাল্টির বাঁশি বাজালেও এমবাপে সুযোগ কাজে লাগাতে পারেননি।

অপ্রত্যাশিতভাবে স্পটকিকে গোল না পেলেও ৩৯ মিনিটে আত্মঘাতী গোলে লিড পায় স্বাগতিক দল। এমবাপের শট বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে বল জড়িয়ে দেন ফালায়ে সাকো।

এমবাপে ব্যর্থ হলেও স্পটকিক থেকে ৪৩ মিনিটে গোল করতে মোটেও ভুল করেননি নেইমার। ডি বক্সের ভেতর আত্মঘাতী গোল করা সাকোর হাতে বল লাগলে রেফারি পিএসজির পক্ষে স্পট কিকের নির্দেশ দেন।

বিরতির পর আবারও নেইমারের ঝলক। ৫১ মিনিটে তিনি হেডে বল জালে জড়িয়ে দিয়ে লিগে তৃতীয় গোলের দেখা পান। তাতে স্কোরলাইন দাঁড়ায় ৩-০।

Advertisements

সাত মিনিট পর বাঁ পায়ের শটে মন্টপিলিয়ারে হয়ে ব্যবধান কমান তিউনিসিয়ার স্ট্রাইকার ওহাবি খাজরি।

৬৯ মিনিটে এসে গোলের দেখা পান ফ্রেঞ্চ ফরোয়ার্ড এমবাপে। কর্নার কিক থেকে পাওয়া বল আদায় করে তিনি ডান পায়ে বল জালে পাঠান। খেলার ৮৭ মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার রেনাতো সানচেস তার জাতীয় দলের সতীর্থ নুনো মেন্ডেসের ক্রসে বল পেয়ে বাঁ পায়ে গোলের দেখা পান।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে খলিল ফায়াদের বাড়ানো বল নিয়ে মন্টপিলিয়ারের হয়ে দ্বিতীয় গোলটি করেন ক্যামেরুন অনূর্ধ্ব-২০ দলের ডিফেন্ডার এনজো চাতো এমবিয়াই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন