English

26 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

পরের ম্যাচে সেরা গোলরক্ষককে পাচ্ছে না আর্জেন্টিনা

- Advertisements -
Advertisements

ফাইনালিসিমা জয়ের রাতে এক দুঃসংবাদও পেয়েছে আর্জেন্টিনা ফুটবল দল। লন্ডনের ওয়েম্বলিতে হওয়া ম্যাচটিতে হাঁটুতে চোট পেয়েছেন দলের এক নম্বর গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। যে কারণে আর্জেন্টিনার পরের ম্যাচে খেলতে পারবেন না দলটির সেরা গোলরক্ষক।

Advertisements

আগামী রোববার (৫ জুন) স্পেনের পাম্পলোনায় বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় এস্তোনিয়ার বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা। হাঁটুর চোটের কারণে দল ছেড়ে নিজ ক্লাব অ্যাস্টন ভিলায় চলে যাবেন এমিলিয়ানো। সেখানেই ফেরার প্রস্তুতি নেবেন তিনি।

এ খবর জানিয়ে দেওয়া এমিলিয়ানোর বিবৃতিতে বলা হয়েছে, চোট খুব একটা গুরুতর নয়। তাই মাঠে ফিরতে সময় লাগবে না আর্জেন্টিনার সেরা গোলরক্ষকের। এটি মূলত এমিলিয়ানোর কৈশোর বয়সের চোট। যা তিনি ১৭ বছর বয়স থেকে বয়ে বেড়াচ্ছেন।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে এমিলিয়ানো বলেছেন, ‘ব্যক্তিগতভাবে জিজ্ঞেস করলে, আমি ভালো আছি। মানুষকে বলতে শুনছি আমি হয়তো বিশ্বকাপ খেলতে পারবো না, কয়েক মাস বাইরে থাকতে হবে। আসলে তা নয়, আমি ভালো আছি এবং মাত্র একটি ম্যাচ হয়তো মিস করবো।’

তিনি আরও যোগ করেন, ‘আমার কোনো কিছু (সার্জারি) দরকার পড়বে না। এটি আমার পিতৃসূত্রে পাওয়া চোট। যা আমার ১৭ বছর বয়স থেকে শুরু হয়েছে। যা গত দুই-তিন বছরে খানিক বেড়ে গেছে। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কাজ করে আমি পুরোপুরি সুস্থ হয়ে যাবো।’

এমিলিয়ানো না থাকায় এস্তোনিয়ার বিপক্ষে নতুন গোলরক্ষক নামাতে হবে আর্জেন্টিনাকে। স্কোয়াডে গোলরক্ষক হিসেবে রয়েছেন ফ্রাংকো আরমানি, হুয়ান মুসসো ও জেরনিমো রুল্লি। এ দৌড়ে এগিয়ে রয়েছেন আরমানি। তাকেই হয়তো দেখা যাবে গোলবারের নিচে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন