English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

পেনাল্টি ঠেকিয়ে বান্ধবীর ঠোঁটে চুমু, শাস্তির শঙ্কায় কোর্তোয়া

- Advertisements -
Advertisements
Advertisements

রক্ষণশীল দেশ হওয়ায় কাতার বিশ্বকাপে জারি করা হয়েছে হরেক রকমের নিষেধাজ্ঞা। নিয়ম ভাঙলে শাস্তির হুমকিও দেওয়া হয়েছে। তবে কেউ কেউ এসব আইনের থোড়াই কেয়ার করছেন। যেমন বেলজিয়াম গোলকিপার থিবো কোর্তোয়া।

কানাডার বিপক্ষে কষ্টার্জিত জয়ের ম্যাচে হাজার হাজার মানুষের সামনেই বান্ধবী মিশেল গেরজিকে চুম্বন করে তাক লাগিয়ে দেন। কাতারের আইনে এটা ‘অপরাধ’!
কানাডার বিপক্ষে ম্যাচটিতে কঠিন লড়াই করতে হয়েছে বেলজিয়ামকে।  শুরুতেই একটি পেনাল্টি পায় কানাডা। আলফনসো ডেভিসের শট অসাধারণ দক্ষতায় আটকে দেন কোর্তোয়া। শেষ পর্যন্ত ১-০ ব্যবধানে জিতেছে বেলজিয়াম। ম্যাচের শুরুতে কানাডা গোল পেলে ফল অন্য রকম হতেও পারত।  গোল লক্ষ্য করে মোট ২২টি শট মারেন কানাডার ফুটবলাররা।  সেগুলো ঠেকিয়ে দলকে বাঁচিয়েছেন কোর্তোয়া। অঘটনের বিশ্বকাপে ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ায় তিনি আর আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি।
খেলা শেষ হতেই কোর্তোয়া সোজা চলে যান বান্ধবী মিশেলের কাছে। প্রকাশ্যে প্রেমিকার ঠোঁটে এঁকে দেন চুম্বন। ঘটনা দেখে অনেকেই বিস্মিত হন। কারণ আশ্চর্য হলেও সত্য যে রক্ষণশীল কাতারে প্রকাশ্যে চুম্বন অপরাধের মধ্যে পড়ে! বিশ্বকাপেও কঠোরভাবে প্রয়োগ করা হচ্ছে এসব আইন। বিষয়টি নিয়ে কাতার প্রশাসন এখনো কোনো মন্তব্য করেনি। গুঞ্জন চলছে, প্রকাশ্যে চুম্বন করার জন্য কোর্তোয়া এবং তার বান্ধবীকে কি শাস্তি পেতে হবে?
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন