English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিলেন রোনালদো

- Advertisements -

নাসিম রুমি: প্রতিপক্ষের ডিফেন্ডারের বাধায় ডি-বক্সে ফাউলের শিকার ক্রিস্টিয়ানো রোনালদো। বাঁশি বাজালেন রেফারি পেনাল্টি নিলেননা রোনালদো।

Advertisements

সোমবার (২৭ নভেম্বর) রাতে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে ইরানের ক্লাব পারসেপোলিসের মুখোমুখি হয় সৌদি আরবের ক্লাব আল নাসর। সৌদির ক্লাবটির হয়ে গত জানুয়ারি থেকে খেলছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল আল নাসর। বল পায়ে আক্রমণে উঠে ডি-বক্সে সতীর্থকে পাস দেবেন রোনালদো, এমন সময় প্রতিপক্ষ ডিফেন্ডারের ফাউল।

পড়ে যান রোনালদো। ম্যাচ রেফারি ফাউলের বাঁশি বাজান। তবে সঙ্গে সঙ্গে হাতের ইশারায় ফাউল বিবেচনা করতে না করেন রোনালদো। ফুটবলের নিয়ম অনুযায়ী, আক্রমণে থাকা দল প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে সেটিকে পেনাল্টি হিসেবে গণ্য করা হয়।

Advertisements

এমন সুযোগ লুফে নিতে যখন বেশির ভাগ ফুটবলারই পেনাল্টির আবেদন করেন রেফারির কাছে, তখন কিনা না করে বসলেন রোনালদো। পরে ভিএআর চেকে রেফারি দেখেন, রোনালদো বলে পাস দেয়ার পরই ফাউলটি করা হয়। যার কারণে রেফারিও ফাউলটি তুলে নেন। যদিও রোনালদোদের সামনে সুযোগ ছিল প্রথম ধাপেই পেনাল্টিটি আদায় করে নেয়ার।

এদিকে রোনালদোর এভাবে পেনাল্টি পেয়েও ফিরিয়ে দেয়ার ঘটনা মুহূর্তে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এমন ঘটনায় পর্তুগিজ তারকাকে প্রশংসায় ভাসাচ্ছে সামাজিক মাধ্যম ব্যবহারকারী ফুটবল সমর্থকরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন