English

34 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

প্যারিসে বাড়ি খুঁজে পেলেন মেসি, মাসিক ভাড়া ২০ লাখ!

- Advertisements -

প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) এসে এখন পর্যন্ত গোলের দেখা পাননি বার্সেলোনা থেকে আসা লিওনেল মেসি। শুধু গোলের দেখাই নয়, প্যারিসে থাকার জন্য একটি আদর্শ বাড়িও খুঁজে পাচ্ছিলেন না।

Advertisements

অবশেষে গোলের দেখা না পেলেও থাকার জন্য মেসি বাড়ি খুঁজে পেয়েছেন বলে খবর বেরিয়েছে। প্যারিসের খুবই এক্সক্লুসিভ এরিয়ায় ২০ লাখ টাকা মাসিক ভাড়ায় এ বাড়িটি ভাড়া নিচ্ছেন বলে জানা গেছে।

পেশাদার ক্যারিয়ার শুরুর আগে থেকেই বার্সেলোনায় থেকেছেন মেসি। সেখানেই ছিল তার নিজস্ব বাড়ি। প্যারিসে আসার আগে এভাবে বাড়িও পরিবর্তন করতে হবে, সে অভিজ্ঞতা ছিল না মেসির। এবার সেটাও হলো।

Advertisements

নতুন বাড়ি খুঁজে না পাওয়া পর্যন্ত মেসি ছিলেন একটি হোটেলে। প্যারিসের যে হোটেলে এতদিন বসবাস করে আসছিলেন মেসি, তার প্রতিদিনের ভাড়াই ছিল ২০ লাখ টাকা। এবার একদিনের টাকায় পুরো এক মাসের একটি সুন্দর ভাড়ি ভাড়া পেয়ে গেলেন পিএসজির আর্জেন্টাইন অধিনায়ক।

আরএমসি স্পোর্টস রিপোর্ট করেছে, মেসি যে জায়গায় বাড়িভাড়া করেছেন সেটা প্যারিসের খুব এক্সক্লুসিভ এরিয়া। এলাকাটার নাম হচ্ছে নিউইলি সার সেইঁ। এই এলাকায় মেসির প্রতিবেশী হবেন অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো পেরেদেস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন