English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

প্রতি পোস্টে রোনালদোর আয় ২৩ লাখ ৯৭ হাজার ডলার, শীর্ষে দশে আছেন যারা

- Advertisements -

অনেক তারকা ইনস্টাগ্রামেই পোস্ট দিতে পছন্দ করেন। এর মাধ্যমে তারা নিজস্ব ব্রান্ডের প্রচার প্রচারণা চালান, নিজেদের সৃজনশীলতার প্রমাণ দেন। আবার বিভিন্ন কোম্পানির প্রচারণা করে পোস্টও দেন। এর জন্য তারা বড় অঙ্কের অর্থ নিয়ে থাকেন। যুক্তরাজ্য ভিত্তিক ইনস্টাগ্রাম প্ল্যানিং অ্যান্ড শিডিউলিং প্ল্যাটফর্ম হপার এইচকিউ জানিয়েছে, ইনস্টাগ্রামে পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর আয় সবচয়ে বেশি। প্রতিটি স্পনসর পোস্টের জন্য তিনি আয় করেন ২৩ লাখ ৯৭ হাজার ডলার।

Advertisements

রোনালদোর পরেই আছেন কাইলি জেনার। প্রতিটি পোস্টের জন্য তিনি নেন ১৮ লাখ ৩৫ হাজার ডলার। আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি আছেন তৃতীয় স্থানে। তিনি প্রতি পোস্টের জন্য নেন ১৭ লাখ ৭৭ হাজার।

Advertisements

চতুর্থ স্থানে থাকা মার্কিন গায়িকা, গীতিকার ও অভিনেত্রী সেলেনা গোমেজ নেন ১৭ লাখ ৩৫ হাজার ডলার। অভিনেতা দিয়ানে জনসন নেন ১৭ লাখ ১৩ হাজার ডলার।

ইনস্টাগ্রামে আয়ের দিক দিয়ে শীর্ষ দশে আরও আছেন কিম কার্দেশিয়ান (১৬ লাখ ৮৯ হাজার ডলার), জনপ্রিয় গায়িকা আরিয়ানা গ্রান্ডে (১৬ লাখ ৮৭ হাজার ডলার), বিয়ন্সে (১৩ লাখ ৯৩ হাজার ডলার), কোহলে কার্দেশিয়ান (১৩ লাখ ২০ হাজার ডলার) ও কেন্ডাল জেনার (১২ লাখ ৯০ হাজার ডলার)

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন