English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

ফাইনাল খেললেই গোল্ডেন বল জিতবেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: চলতি কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলকে ফাইনাল খেলতে পারলেই ফুটবল ইতিহাসের একমাত্র খেলোয়াড় হিসেবে দুইবারের মাতো গোল্ডেন বল জিতবেন আর্জেন্টাইন জাদুকর ও মহাতারকা লিওনেল মেসি। চলতি বিশ্বকাপটা যেন শুধুই মেসি ম্যাজিক। ইতিমধ্যেই তার পায়ের জাদুতে আলবিসেলেস্তেদের নিয়ে এসেছেন সেমিফাইনালে। টুর্নামেন্টে ৩ ম্যাচে সেরা খেলোয়াড় হওয়ার কির্তী গড়েন তিনি।

Advertisements

এছাড়াও গোল্ডেন বুট জেতার ল’ড়াইয়েও এমবাপ্পে- জিরুর সাথে রয়েছেন মেসি ফুটবল মহাযজ্ঞের শেষ দিকে এসে গোল্ডেন বলের এই লড়াইয়ে মেসির ধারের কাছেও নেই কোন প্রতিদ্বন্দ্বী। আর্জেন্টিনাকে ফাইনালে উঠাতে না পারলেও মেসিরই গোল্ডেন বল জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি।

Advertisements

কেননা, আকাশি-সাদা জার্সিতে ৪ গোলের পাশাপাশি সতীর্থ্যদের দিয়ে করিয়েছেন ২ গোল। তাই কাতার বিশ্বকাপের গোল্ডেন বল হাতে উঠা সময়ের ব্যবধান মাত্র। গোল্ডেন বুটের ল’ড়াইয়ে প্রথম তিনটি নাম এমবাপ্পে, মেসি ও জিরু।

কোয়ার্টার ফাইনাল শেষে সর্বোচ্চ গোলদাতা হওয়ার লড়াইয়ে ৫ গোল নিয়ে সবার উপরে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে।৪টি করে গোল নিয়ে লড়াইয়ে আছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি ও ফ্রান্সের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা অলিভিয়ের জিরু। এই তিন খেলোয়াড়ই আছেন শেষ চারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন