English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

ফাইনাল নিয়ে উত্তেজনা চরমে, নতুন বিতর্কে নেইমার!

- Advertisements -

কোপা আমেরিকায় স্বপ্নের ফাইনাল। রবিবার সকালে আন্তর্জাতিক ফুটবলের সবথেকে হাইভোল্টেজ ম্যাচে মারকানায় মুখোমুখি হচ্ছে ব্রাজিল বনাম আর্জেন্টিনা। ইকুয়েডারকে হারিয়ে ফাইনালে উঠেছে নেইমারের ব্রাজিল। কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে উঠেছে মেসির আর্জেন্টিনা। ইতিমধ্যেই এই ফাইনাল নিয়ে উত্তেজনা চরমে।

Advertisements

ব্রাজিলের হয়ে নিজের ১ম কোপা জয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে নেইমার। তার হাত ধরে ট্রফি জয়ের স্বপ্ন বুনছে ব্রাজিলিয়ানরাও। অথচ ফাইনালের আগে বিতর্কের জন্ম দিলেন পিএসজি তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন স্বয়ং তার দেশের সমর্থকদের ওপর! তার দাবি, ব্রাজিলিয়ানদের অনেকেই ফাইনালে তাদেরকে সমর্থন দিচ্ছেন না!

Advertisements

শুক্রবার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে এমন কথা লিখেন তিনি। নেইমার লিখেছেন, গর্ব এবং ভালোবাসার সঙ্গে বলতে চাই, আমি একজন ব্রাজিলিয়ান। আমার সারাজীবনের স্বপ্ন ছিলো ব্রাজিলের জাতীয় দলে খেলা এবং সমর্থকদের উল্লাস করতে দেখা। তাদের চিৎকার শোনা। যেকোন প্রতিযোগিতা সেটি হতে পারে খেলাধুলা, মডেলিং প্রতিযোগিতা, অস্কার কিংবা যাই হোক না কেন, আমি কখনো ব্রাজিলের বিপক্ষে যাবো না। যেখানে ব্রাজিল থাকবে আমি সেখানে থাকবো। কিন্তু যারা ব্রাজিলিয়ান অথচ ভিন্নভাবে চিন্তা করেন তাদের জন্য ঘৃণা।

এছাড়া লেখার অযোগ্য ভাষায় গালিও দেন নেইমার। নিচে আবার লিখে দেন, এটি শুধুমাত্র তাদের জন্য যারা আমাদের বিপক্ষে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন