English

29 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

ফাতির গোলে বার্সার রক্ষা

- Advertisements -
Advertisements
Advertisements

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ‘ই’ গ্রুপে বাঁচা-মরার লড়াইয়ে মঙ্গলবার দিবাগত রাতে ডায়নামো কিয়েভের মুখোমুখি হয় বার্সেলোনা। তবে অঘটন কিছু ঘটেনি। কিয়েভ থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে দেশে ফিরেছে কাতালানরা। আর তাতে চ্যাম্পিয়নস লিগের পরের রাউন্ডে যাওয়ার আশা টিকে রয়েছে বার্সার।
কিয়েভের বিপক্ষে অবশ্য প্রথমার্ধে কোনো গোল পায়নি বার্সেলোনা। বিরতির পর ৭০ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন আনসু ফাতি। এ সময় ডানদিক থেকে বক্সের মধ্যে ক্রসে বল বাড়িয়ে দেন বার্সার অস্কার মিনগুয়েজা। সেটা ক্লিয়ার করার চেষ্টা করেন কিয়েভের রক্ষণভাগের খেলোয়াড়।
কিন্তু বল তার পায়ে লেগে চলে যায় ফাতির কাছে। সেখান থেকে ভলিতে গোল করেন ফাতি। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি ডায়নামো কিয়েভ। তাতে ফাতির করা গোলে পূর্ণ ৩ পয়েন্ট ও পরের রাউন্ডে যাওয়ার আশা নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।
এই জয়ে ৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে স্প্যানিশ ক্লাবটি। সমান ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে ইতোমধ্যে নকআউট পর্ব নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ।
অবশ্য নকআউট পর্বে যাওয়ার সমীকরণ এখনো মিলেনি তাদের। বার্সার শেষ দুটি ম্যাচ বেনফিকা ও বায়ার্নের বিপক্ষে। এই দুটি ম্যাচের যেকোনো একটিতে জিততে হবে বার্সাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন