English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

ফের শারীরিক অবস্থার অবনতি পেলের, অন্তিম পর্যায়ে ক্যানসার

- Advertisements -
Advertisements
Advertisements

ফুটবল বিশ্বকাপ চলার সময়ই শোনা গিয়েছিল, সংকটজনক অবস্থায় আছেন পেলে। ফুটবল সম্রাটের মৃত্যুর গুজবও ছড়িয়ে পড়েছিল। কিন্তু পরে জানা যায়, তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। হাসপাতাল থেকে পেলে নিজেই নানা সময় বার্তা দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিশ্ব ফুটবলের আকাশে ফের আশঙ্কার মেঘ। কিংবদন্তি খেলোয়াড়ের শরীরে বাসা বাঁধা ক্যানসার আরও ভয়াবহ রূপ ধারণ করেছে। ব্রাজিলের রিও ডি জেনেইরো’র অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি পেলে। এলিভেটেড কেয়ারে স্থানান্তরিত করা হয়েছে তাকে।

গত নভেম্বর মাস থেকে পেলে হাসপাতালে ভর্তি। অসুস্থতার জন্য এবছরের বড়দিন তাকে হাসপাতালেই কাটাতে হবে। তার মেয়ে কেলি জানিয়েছেন, বাবার অসুস্থতার জন্য এ বছর বাড়ির বড়দিনের অনুষ্ঠান তারা বাতিল করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অন্তিম পর্যায়ে রয়েছে পেলের ক্যানসার। সারা দেহ ফুলে রয়েছে। কেমোথেরাপিও কাজ করছে না। অবস্থা আশঙ্কাজনক তিনবারের বিশ্বকাপজয়ী ফুটবল তারকার।

খাওয়া-দাওয়া প্রায় বন্ধ হয়ে গেছে। সঙ্গে কিডনি ও হৃদযন্ত্রের সমস্যা চিন্তায় ফেলেছে চিকিৎসকদের। এর সঙ্গে কোলন ক্যানসার কিডনিতেও ছড়িয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। সেই কারণে তাকে এলিভেটেড কেয়ারে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, পেলেকে সুস্থ রাখতে এখন সর্বোচ্চ পর্যায়ের চিকিৎসা ব্যবস্থা প্রয়োজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন