English

27 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

বার্সায় যাওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন সালাহ

- Advertisements -

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর নদীর জল অনেক দূর গড়িয়েছে। মেসিকে হারিয়ে বার্সা একের পর এক ব্যর্থতায় কোণঠাসা হয়ে পড়ে। সমর্থকদের তোপের মুখে শেষ পর্যন্ত কোচ বদলাতে বাধ্য হয়েছে তারা। রোনাল্ড কোম্যানকে সরিয়ে নতুন আশায় দায়িত্ব দেওয়া হয়েছে ক্লাব কিংবদন্তি জাভিকে।

Advertisements

জাভি দায়িত্ব নেওয়ার পর বার্সার ভাগ্যবদলের চেষ্টা করছেন। সেজন্য শুধু ট্যাকটিস-গেম প্ল্যান পরিবর্তন নয়, তারকা খেলোয়াড় আনার দিকেও নজর নতুন কোচের। দলবদলের বাজারে জোর গুঞ্জন, লিভারপুল তারকা মোহামেদ সালাহকে ক্লাবে আনতে নাকি কোমড় বেঁধে নেমেছেন জাভি।

আসলেই কি ঘটনা সত্যি? অবশেষে এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন খোদ সালাহই। তবে তিনি যেমন বললেন, তাতে হতাশই হবেন বার্সা সমর্থকরা। মিসরীয় তারকার নাকি অ্যানফিল্ড ছাড়ার কোনো ইচ্ছেই নেই আপাতত, তিনি প্রিমিয়ার লিগেই সুখী আছেন।

Advertisements

মিসরের এমবিসি মাসর টিভির সঙ্গে এক সাক্ষাৎকারে সালাহ বলেন, ‘আমার ওপর জাভির আগ্রহের বিষয়টি নিয়ে খবর দেখেছি। বার্সেলোনার মতো দল আমার প্রতি আগ্রহ দেখাচ্ছে, এটা তো আমার জন্য খুশির ব্যাপার।’

পরের অংশেই নিজের অবস্থান পরিষ্কার করে দেন সালাহ। লিভারপুলের তারকা এই ফরোয়ার্ড যোগ করেন, ‘তবে আমি লিভারপুলে ভালো আছি। ভবিষ্যতে কী হয়, দেখা যাবে। তবে এই মুহূর্তে আমি প্রিমিয়ার লিগেই থাকতে চাই। কারণ এটা বিশ্বের সবচেয়ে শক্ত লিগ।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন