English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বার্সেলোনাকে হারিয়ে শীর্ষে ফিরল জিরোনা

- Advertisements -

নাসিম রুমি: মৌসুম শুরু থেকেই দারুণ খেলতে থাকা জিরোনা রোববার (১০ ডিসেম্বর) রাতে বার্সেলোনার মাঠে ৪-২ গোলে জয় পেয়েছে। এই জয়ে আবারো টেবিলের শীর্ষস্থান পুনরুত্থান করল তারা।
বার্সেলোনাকে ৪-২ গোলে হারিয়ে শীর্ষে ফিরল জিরোনা।

ঘরের মাঠে দাপট দেখিয়েছে বার্সেলোনা। আক্রমণেও এগিয়ে ছিল তারা। তবে ম্যাচের প্রথম গোল পায় জিরোনা। ম্যাচের ১২ মিনিটে ভিক্টর সিগানকভের পাস ডি-বক্সে পেয়ে বল জালে জড়ান আর্টেম ডভবাইক। তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ১৯ মিনিটে কর্নার থেকে হেডে গোল করেন পোলিশ স্ট্রাইকার লেভানডোভস্কি।

তবে বিরতির আগে আবারো এগিয়ে যায় জিরোনা। ম্যাচের ৪০তম মিনিটে ইভান মার্টিন থেকে পাওয়া বল দারুণভাবে জালে জড়ান মিগুয়েল। ২-১ গোলে লিড নিয়ে বিরতিতে যায় সফরকারীরা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণে এগিয়ে থাকে বার্সা। তবে গোলের দেখা পাচ্ছিল না তারা। উল্টো ম্যাচের ৮০ মিনিটে আরেকটি গোল হজম করে জাভির দল। ডি-বক্সে স্টুয়ানির সঙ্গে ওয়ান টু ওয়ান খেলে দারুণ এক গোল করেন ভ্যালেরি ফার্নান্দেজ। তাতেই বোঝা যায়, এই ম্যাচ থেকে ছিটকে গেছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

তবে ম্যাচের যোগ করা সময়ে গুন্ডোগানের গোল বার্সার ফিরে আসার ইঙ্গিত দেয়। কিন্তু যোগ করা সময়ের পঞ্চম মিনিটে স্টুয়ানি জিরোনার হয়ে চতুর্থ গোল করলে বার্সেলোনার হার নিশ্চিত হয়।

১৬ ম্যাচে ১৩ জয় ও ২ ড্রয়ে জিরোনার পয়েন্ট ৪১। চলতি মৌসুমে মাত্র একটি ম্যাচ হেরেছে তারা। ৩৯ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে রিয়াল মাদ্রিদ। আর ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের চারে বার্সেলোনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন